Connect with us

Bangla Serial

Boron-Madhabilata: মাধবীকে বিয়ে করেছে রুদ্রিক, দেখা করতে এল তিথি! পেছনে আসছে নবাব, জমে গেছে জলসার পুজো

Published

on

বাংলা টেলিভিশনের এখনকার জনপ্রিয় অভিনেতা সুস্মিত মুখার্জি। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতাতে। এই ধারাবাহিকে তাকে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়ার বিপরীতে। মাধবীলতা ধারাবাহিকে সুস্মিতের চরিত্রটির নাম সবুজ এবং শ্রাবণীর চরিত্রটির নাম মাধবীলতা। সম্প্রতি তাদের দুজনের বিয়ে হয়েছে।

Watch Madhabilata All Latest Episodes on Disney+ Hotstar

প্রসঙ্গত সুস্মিতকে এর আগেও দর্শক দেখেছে স্টার জলসা দেখতে জনপ্রিয় ধারাবাহিক ‘বরনে’। সুস্মিত অভিনয় করত অভিনেত্রী ইন্দ্রানী পালের বিপরীতে। চরিত্র দুটির নাম ছিল রুদ্রিক এবং তিথি। বরণে ও রুদ্রিক এবং তিথির জুটিকে বেশ পছন্দ করেছিল দর্শক। বেশ কয়েক মাস আগেই ধারাবাহিকটি শেষ হয়েছে। বর্তমানে ইন্দ্রানী পালকে দেখা যাচ্ছে স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ তে নন্দিনীর ভূমিকায় অভিনয় করছেন। এই ধারাবাহিকে তিনি অভিনেতা রিজওয়ান শেখের বিপরীতে অভিনয় করছেন।

Boron - Watch Episode 215 - Rudrik Surprises Tithi on Disney+ Hotstar

সম্প্রতি অভিনেতা সুস্মিতের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং শ্রাবণী ভূঁইয়া দুজনের সাথে দাঁড়িয়ে রয়েছেন। আর তাই দেখে নেটিজেনরা বলছেন যে সুস্মিত তার দুই বউয়ের সাথে অর্থাৎ পুরনো ধারাবাহিকের স্ত্রী তিথি এবং নতুন ধারাবাহিকের স্ত্রী মাধবীলতার সঙ্গে ছবি তুলেছেন।

Madhabilata - Disney+ Hotstar

ছবিতে দেখা যাচ্ছে সুস্মিত একটি সাদা রংয়ের পাঞ্জাবী পড়ে দুই অভিনেত্রীর মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন। এবং দুই অভিনেত্রী লাল রঙের শাড়িতে দুই ধারে রয়েছে। তাদেরকে দেখতে বেশ ভালো লাগছে। তিথি ও রুদ্রিকের অনুরাগীরা এই ছবির নিচে গিয়ে প্রশংসায় ভরিয়েছেন আবার মাধবীলতা এবং সবুজের অনুরাগীরাও প্রশংসায় ভরিয়েছেন এই ছবিকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending