Bangla Serial

Shubankar Saha: একই বছরে বাবা-মা, দিদিকে হারিয়েছেন ‘তোমার খোলা হওয়া’ এর আবির! সম্প্রতি নিজের জীবনের এই কঠিন সময়ের কথা ভাগ করে নিলেন অভিনেতা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন শুভঙ্কর সাহা। যাকে সম্প্রতি দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলার ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকে মুখ্য চরিত্র আবিরের ভূমিকায়। তার বিপরীতে অভিনয় করছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত। বেশ কয়েকদিনের বিরতি নেওয়ার পরে দুই অভিনেতা অভিনেত্রী আবার পর্দায় ফিরেছেন। তবে এই জুটি একেবারেই নতুন দর্শকদের কাছে।

BTS pics from Swastika Dutta-Subhankar Saha's upcoming project 'Tomar Khola Hawa' | The Times of India

শুরুর প্রথম থেকে বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের মধ্যে এই নতুন জুটি। তবে অভিনেতা অভিনেত্রী দুজনের কেউই নতুন নয়। তারা দুজনেই আলাদা আলাদা ভাবে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। প্রসঙ্গত অভিনেতা শুভঙ্কর সাহাকে দর্শক বহু ধারাবাহিকে মুখ্য চরিত্রে এবং পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখেছে।

দুই ক্ষেত্রেই সাবলীলার সাথে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। কিন্তু কখনই এক অভিনেতাকে টিভির পর্দায় দেখে বোঝা যায় না তার ব্যক্তিগত জীবনে কি চলছে! সে যতই ক্যামেরার সামনে হাসিখুশি থাকুক না কেন তার জীবনে হয়তো অনেক কঠিন সময় চলে। আর তেমনি একটি সময় ছিল ২০১৬ সাল শুভঙ্কর সাহার জন্য। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ এর মঞ্চে সেই কথাই ভাগ করে নিয়েছেন অভিনেতা।

92874036

এদিন স্ত্রী বনানী সাহার সঙ্গে প্রতিযোগী হিসেবে এসেছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। সেখানেই নিজের জীবনের এই বিভীষিকার মতো সময়ের কথা উল্লেখ করেন। ২০১৬ সালটা তার কাছে ছিল খুবই কঠিন সময়। একই বছরের মধ্যে মা-বাবা দিদিকে হারিয়েছিলেন শুভঙ্কর। ২০১৬ সালে ব্রেন স্ট্রোকে মৃত্যু হয় তার মায়ের। তার ঠিক তিন মাস পরে বাবাও চলে যান।

এদিন শুভঙ্কর বলেন, “সে এক কঠিন সময়। তার কয়েক মাস আগে আমার দিদিকেও হারাই। একসঙ্গে তিন জনের চলে যাওয়া মেনে নেওয়া খুব শক্ত। অবসাদ গ্রাস করেছিল আমায়। কোনও দিশা খুঁজে পাচ্ছিলাম না। সেই অন্ধকার জায়গা থেকে বার হওয়ার জন্য হাত ধরে আমার স্ত্রী। বনানী পাশে ছিল, তাই ঘুরে দাঁড়াতে পেরেছি।”

Watch Tomar Khola Hawa TV Serial 5th January 2023 Full Episode 19 Online on  ZEE5

Nira