Bangla Serial

Actor Comeback: দারুণ খবর! নতুন ধারাবাহিক নিয়ে অতি শীঘ্রই টেলিভিশনের পর্দায় ফিরছেন এই জনপ্রিয় নায়ক! অপেক্ষার শেষ ফ্যানদের

বাংলা টেলিভিশন (Bengali Television) দুনিয়ায় এখন লাগাতার নতুন ধারাবাহিকের হিড়িক পড়েছে।‌‌ একটা ধারাবাহিক শুরু হয় শেষ হতে না হতেই চলে আসছে আরও একটি নতুন ধারাবাহিক। এক বছর তো দূর অস্ত মাত্র কয়েক মাসের ব্যবধানেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

আর নিত্যদিন এই ধারাবাহিকের এই গমন আর আগমনের মাঝেই এবার একের পর এক নতুন খবর পাওয়া যাচ্ছে। নবাগত অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে ফিরছেন পুরনো অভিনেত্রীরা। আসলে তাঁদের অভিনয় যে দর্শকদের মনে একটা সময় দাগ কেটেছিল। তাঁদের অভিনীত ধারাবাহিক যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল দর্শকদের। দীর্ঘদিন তাঁদের টেলিভিশনের পর্দায় দেখার জন্য আবেদন করেছেন দর্শকরা। আর মাঝেমধ্যেই সেই আবেদন সফলতার মুখ দেখে।

‘বরণ’ ধারাবাহিকে সুস্মিত মুখার্জিকে মনে আছে? নিশ্চয়ই মনে আছে। বরণ-এর পর সুস্মিত ফেরেন ‘মাধবীলতা’ ধারাবাহিক নিয়ে শ্রাবণী ভূঁইয়ার বিপরীতে। তবে টিআরপি তালিকায় তেমন কামাল করতে পারেনি এই ধারাবাহিক। মাঝপথেই শেষ হয়ে যায়। তবে ‘মুকুট’ ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী ভূঁইয়া। আর এর মধ্যেই খবর নতুন ধারাবাহিক নিয়ে আসছে সুস্মিত।

sushmit and debchandrima

জানা যাচ্ছে, স্টার জলসার পর্দাতেই আসতে চলেছে সুস্মিত মুখার্জির নতুন ধারাবাহিক ‘বিধির লিখন’। যে ধারাবাহিকের ট্যাগলাইন “আসবে সেই লগন, যখন বিধি নিজেই লিখেছেন বিধির লিখন।” কী আপনি শোনেননি এমন কোন‌ও ধারাবাহিকের নাম? প্রোমোও দেখেননি? আসলে না দেখারই কথা। দীর্ঘদিন বিজয়লক্ষ্মীকে ছোট পর্দায় না দেখতে পেয়ে তাঁর এক ভক্ত এই কাল্পনিক ধারাবাহিকের জন্ম দিয়েছেন। যার নাম ‘বিধির লিখন। ‘ তবে আশাহত হবেন না। হয়ত খুব শীঘ্রই সত্যিকার অর্থে পর্দায় ফিরবেন সুস্মিত। তাঁকে ফের পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন তাঁর অনুরাগীরাও।

sushmit and debchandrima serial gossip

উল্লেখ্য, কদিন আগেই শোনা গিয়েছিল, দর্শকের পাশাপাশি ‘বরণ’ খ্যাত ইন্দ্রানী-সুস্মিত জুটিকে ফেরানোর জন্য খোদ চ্যানেলের কাছে আবেদন করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী পাল। তবে এক প্রকার নিরাশ হতে হয় তাঁকে। বলা যায় তাঁকে খালি হাতে ফেরালো চ্যানেল। একবার হিট হয়ে যাওয়া জুটি দ্বিতীয়বার হিট হয় না, এমনটাই জানিয়ে ইন্দ্রানীর প্রস্তাব নাকচ করে দিয়েছে স্টার জলসা বলে জানা গিয়েছিল।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।