Bangla Serial

Lokkhi Kakima Superstar: হাতে নেই কাজ এদিকে সামনে সাজানো একের পর এক ম’দের বোতল! অনস্ক্রিনের প্রেম জমে ক্ষীর বাস্তবেও! প্রেমিকের কোলের উপর বসে নায়িকা

বলিউড থেকে টলিউড সব জায়গাতেই আমরা দেখেছি পর্দার বহু সম্পর্ক বাস্তব জীবনে পরিণতি পেয়েছে। আসলে দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করতে করতে পর্দার এই তারকারা একে অপরের ঘনিষ্ঠ হয়ে পড়েন। আর তখন‌ই পর্দার মানুষগুলো ভীষণ আপন হয়ে ওঠে।

আসলে পর্দায় অভিনয় করতে করতে অনেক সম্পর্ক‌ই গভীর হয়ে যায়। একে অপরের সঙ্গে দীর্ঘদিন থাকতে থাকতে আর অভিনয় করতে করতে তৈরী হয়ে যায় সম্পর্ক। আর তেমনই এক মিষ্টি সম্পর্ক হল দেবা-সোনার। এই জুটিকে দেখা গিয়েছিল জি-বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে।

উল্লেখ্য, অপরাজিতা আঢ্য অভিনীত এই ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার বড় ছেলে দেবাদিত্য ও বৌমা সোনালীর চরিত্রে অভিনয় করেছিল এই জুটি। অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ ও অভিনেত্রী অর্পিতা মন্ডল বাস্তব জীবনে প্রেম করছেন।

স্বর্ণদীপ্ত ঘোষ এবং অর্পিতা মন্ডল। পর্দার এই স্বামী-স্ত্রী জুটি বাস্তব জীবনে স্বামী-স্ত্রী হ‌ওয়ার দিকে এগোচ্ছেন। ধারাবাহিক শেষ হলেও থেকে গেছে সম্পর্ক।

এই দুই জনের ইনস্টাগ্রাম প্রোফাইল চেক করলেও তাঁদের সম্পর্কের আঁচ চোখে পড়ে। সোশ্যাল মিডিয়ায় নিত্য‌ই একে অপরের সঙ্গে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখা যায়। তাঁদের ভক্তরাও দারুণ খুশি তাঁদের সম্পর্ক নিয়ে। সম্প্রতি নায়ক একটি ছবি পোস্ট করেন যা ঘিরে ব্যাপক শোরগোল। কারণ নায়কের সামনে সাজানো বিচিত্র ম’দের বোতল। তার কোলের উপর বসে সুন্দরী প্রেমিকা। অর্পিতার মুখ দেখা যাচ্ছে না ছবিতে।

Titli Bhattacharya