Bangla Serial

Writwik With Actress: উর্মির টুকাই বাবুর গোপন প্রেম আর রইলো না গোপনে! খুল্লামখুল্লা গেলেন ডেটিংয়ে! ছবিতে দেখুন সুন্দরীকে

টেলিভিশন হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে মানুষের আগ্রহ বরাবরই থাকে তুঙ্গে। তাদের দৈনন্দিন জীবন থেকে শুরু করে দর্শক মুখিয়ে থাকে তাদের সম্পর্কে মুখরোচক গসিপ পেতে। তার মধ্যে কে কে সঙ্গে সম্পর্কে জড়ালেন সেটা হলো সবথেকে বহুল চর্চিত বিষয়।

প্রতিদিন সন্ধ্যা হলেই টিভির পর্দায় যে তারকারা রোজ আমাদের মনোরঞ্জন করছে তারা বাস্তবে কেমন বা তারা বাস্তবে কাকে মন দিয়ে সেটা নিয়ে আগ্রহ থাকবে না এমনটি কি হয়? এই মুহূর্তে টেলি পাড়ার হট গুঞ্জনের কেন্দ্রে এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের সাত্যকি ওরফে ঋত্বিক মুখার্জি।

সুদর্শন এবং সুদক্ষ অভিনেতার মহিলা ভক্তদের সংখ্যা অজস্র। আর তারাই সবথেকে বেশি জানতে ইচ্ছুক অভিনেতার ব্যক্তিগত জীবন সম্পর্কে। আর হবে নাই বা কেনো তিনি যে রাতারাতি বং ক্রাশ হয়ে উঠেছেন। তবে বহু মেয়ের মন এমনিতেই ভেঙে গেছে যখন তারা জানতে পারে যে লুকিয়ে প্রেম করছে ঋত্বিক। আর বাকি মেয়েরা তন্নতন্ন হয়ে খুঁজছে তার মনের মানুষকে।

জানা গেছে, নিজের অনস্ক্রিন শ্যালিকার সঙ্গেই ডেট করছেন সাত্যকি। এখন জি বাংলার মন দিতে চাই সিরিয়ালে ঋত্বিক এবং তার তথাকথিত প্রেমিকা নাকি একসঙ্গে কাজ করছেন অনস্ক্রিন শ্যালিকা ‘দোয়েল’ অর্থাৎ শ্রীতমার এর সঙ্গে সোমরাজের রোম্যান্সের খবর বহুদিন ধরে মানুষের মুখে মুখে ঘুরছে। যদিও আসল সত্যি নিয়ে দুজনেই কুলুপ এঁটেছেন।

writwik with new actress

তবে এবার এক ছবি ঘি ঢাললো এই গুজবের আগুনে। সিনেমা দেখতে গেছেন দুজনে একসঙ্গে। সেই ছবি ভাইরাল হতেই শুরু আলোচনা। সদ্য অনুষ্ঠিত জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডেও পরস্পরকে দেখা গেছে একসঙ্গে। অ্যাওয়ার্ড সেরেমানিতে কালো পোশাকে টুইনিং নজর কেড়ে নিয়েছে দর্শকদের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।