Bangla Serial

Mithai Phulki: মিঠাই শেষ হলে দুঃখ পাবেন না! ‘ফুলকি’তে দেখা মিলতে চলেছে বেশিরভাগ মিঠাই পরিবারের সদস্যদের! থাকছে কারা?

দীর্ঘ সফলতার পর অবশেষে খাদের কিনারায় দাঁড়িয়ে মিঠাই। এই ধারাবাহিকের শেষ হ‌ওয়া অনিবার্য। আসলে সবকিছুই ইঙ্গিত দিচ্ছে মিঠাই বন্ধ হচ্ছে।

উল্লেখ্য, শনিবার সেট বদল হয়েছে মিঠাইয়ের। ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায় এই খবর জানান‌

সোশ্যাল মিডিয়াতে। দর্শকদের প্রিয় ‘মনোহরা’ ভেঙে নতুন ধারাবাহিকের সেট তৈরী হ‌ওয়ার খবর মেলে। জানা যায় অন্যত্র শুটিং হবে মিঠাইয়ের। আর তেমনই হচ্ছে। এই খবরে রীতিমতো আবেগ বিহ্বল হয়ে পড়েন মিঠাই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা। তাঁদের দাবি ছিল মিঠাইয়ের পুরনো সেটেই শেষবারের মতো মিঠাই ধারাবাহিকের শুটিং হয়ে মিঠাই শেষ করে দিলে ভালো হতো।

শুধু সেট বদলেই শেষ নয়। মিঠাই ধারাবাহিকের পরিচালক‌ও বদল হয়ে গেছে। মিঠাই ছেড়ে তিনিও এবার নতুন ধারাবাহিক ফুলকির পরিচালনা করবেন বলে জানা গেছে। উল্লেখ্য, এই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ‘মনোহরা’ ভেঙে ফেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, ভাঙা গড়ার খেলা! এই সেদিন তৈরি হচ্ছিল মনোহরা, আর আজ ভাঙা হচ্ছে।‌‌ আর এই ছবির মন্তব্য বিভাগে মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডু লেখেন, নতুনকে জায়গা দিতে হয় হয়ত এভাবেই রাজেন দা!

তবে কষ্ট পাবেন না। শোনা যাচ্ছে জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক ফুলকিতে বিভিন্ন চরিত্রে দেখা মিলতে চলেছে মিঠাই ধারাবাহিকের সদস্যদের। হয়ত অন্য চরিত্র, অন্য ধারাবাহিক কিন্তু মুখগুলো এক। আর তাই মিঠাই বন্ধ হলেও আপনার পরিচিত অভিনেতা-অভিনেত্রী দেখা আপনারা পাবেন।

বক্সিংয়ের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলবে ফুলকি ধারাবাহিকের কাহিনী। ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌প্রসঙ্গত, এই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল। উল্লেখ্য, মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ কিন্তু তিনি। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকের নায়কও একজন বক্সার।

কিন্তু ফুলকি শারীরিক ভাবে সুস্থ নয়। প্রতিবন্ধকতা রয়েছে তাঁর। ‌‌হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি। আসলে শারীরিক নিজের প্রতিবন্ধকতা, সামাজিক প্রতিকূলতাকে হারিয়ে জিতে যাওয়ার গল্পই বলতে আসছে ফুলকি। জানা যাচ্ছে ফুলকি ধারাবাহিকের নায়ক চরিত্রে আসতে চলেছেন নেতাজি , গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস।

Titli Bhattacharya