Connect with us

Bangla Serial

একখান চুম্মা দে! পুলিশবাবুর থেকে ভালোবাসা না পেয়ে নাছোড়বান্দা মিঠাইয়ের দুষ্টু ননদ নীপা! এবার সবার সামনেই গুনে গুনে চুমু দিতে বললো সে…

Published

on

জনপ্রিয়তার দিক থেকে যে বাংলা টেলিভিশনে মিঠাই অনেকে এগিয়ে আছে তার নতুন করে বলার কিছু নেই। সম্প্রতি তার জনপ্রিয়তায় ভাটা পড়লেও একটা সময় ছিল ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকা শীর্ষস্থানে দেখা যেত এই ধারাবাহিককে। ধারাবাহিকটির জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে ধারাবাহিকের রয়েছে যে সকল জুটি সব জুটিকেই বাংলার দর্শক বেশ পছন্দ করে। যেমন মুখ্যজুটি মিঠাই সিদ্ধার্থের মতোই শ্রীতমা রাতুল, নন্দা রাজিব, স্যান্ডি এবং পিঙ্কিজি আর কার সাথে নতুন জুটি নিপা এবং রুদ্রকে ও বেশ পছন্দ করেছে দর্শক।

Rudra - Bong Trend - Bangla Entertainment News and Viral News

এই প্রতিটি জুটির মধ্যেই সবচেয়ে নতুন জুটি হলো নিপা এবং রুদ্রর জুটি। যেখানে নিপা রুদ্র থেকে বয়সে অনেকটাই ছোট কিন্তু কিছুদিন আগেই তাদের দুজনের বিয়ে হয়েছে। রুদ্রা একজন রাফ এন্ড টাফ পুলিশ আর সেই জন্য তার সঙ্গে তার বউয়ের কোনরকম মুহূর্ত দেখানো হয় না।

 

View this post on Instagram

 

A post shared by nipa rudy (@rudripa_x_fahindrila)

উল্টোদিকে মিঠাই সিদ্ধার্থের অনেক সুন্দর মুহূর্তের সাক্ষী থাকে দর্শক। কিন্তু উল্টো দিকে নিপা এত রোমান্টিক হয়েও তার সঙ্গে রুদ্র কোনরকম সুন্দর মুহূর্ত দেখানো হয় না। সব সময় তাকে বকাঝকা করে। সেই নিয়ে ধারাবাহিকে নিপার অভিযোগের শেষ নেই। এবার বাস্তবেও তাকে দুঃখ করতে দেখা গেল।

Watch Mithai TV Serial Webisode of 17th January 2021 Online on ZEE5

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে ‘এক খান চুম্মা দে’ গানে নাচতে দেখা গেছে। তাই দেখেই দর্শকের একাংশ বলছে যে নিপা তার চুমু গুলোকে তুলে রাখছে তার পুলিশ বরের জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending