Bangla Serial

Annwesha Hazra: ‘উর্মি’ অন্বেষা হাজরাকে দিয়ে জি বাংলাকে হারানোর স্ট্র্যাটেজি স্টার জলসার! নতুন ধারাবাহিক নিয়ে আসছেন অভিনেত্রী! একেবারে কনফার্ম খবর

বলা বাহুল্য সাম্প্রতিক টিআরপি তালিকা দেখে বলা যায়, বর্তমান সময়ে আবারও জি বাংলার কাছে হারছে স্টার জলসা। এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’ ব্যতীত টিআরপি তালিকায় প্রথম পাঁচটি ধারাবাহিকের মধ্যে চারটিতেই কিন্তু দাপট দেখাচ্ছে জি বাংলা। এমনকি জলসার পঞ্চমীকে হারিয়ে সেই জায়গায় বিগত দু’সপ্তাহ ধরে দাপট দেখাচ্ছে ধারাবাহিক রাঙা বউ।আর তাই এবার জি বাংলার অভিনেত্রীকে নিয়ে এসে টিআরপি তালিকায় কামাল করতে চাইছে স্টার জলসা।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, আবার‌ও জলসার পর্দায় আসতে চলেছে আরও দুটি নতুন ধারাবাহিক। একটি ধারাবাহিকের শুটিং শুরু হওয়ার কথা মে মাসে এবং অন্য ধারাবাহিকটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে জুন মাসে। আর মে মাসে শুরু হতে চলা সেই ধারাবাহিকের‌ই চরিত্র নির্ধারণ হয়ে গেল। ২৮শে এপ্রিল এবং ৩রা মে দুদিন ধরে নায়িকা চরিত্রের লুক সেট হয়ে গেল। জানা যাচ্ছে আগামী ১৩ ই মে থেকে শুটিং শুরু হতে পারে এই ধারাবাহিকের।

যদিও এখনও এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসেনি কিন্তু তা সত্ত্বেও জানা যাচ্ছে আগামী ১৩ই মে থেকে এপিসোডের শুটিং শুরু হয়ে যাবে। উল্লেখ্য, এই ধারাবাহিকেই মুখ্য চরিত্রে ফিরছেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা।

উল্লেখ্য, অভিনেতা রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা ‘মিসিং স্ক্রু’র প্রযোজনায় আসছে এই নতুন ধারাবাহিকটি। উল্লেখ্য, এই প্রযোজনা সংস্থা থেকেই স্টার জলসার সফল ধারাবাহিক ছিল ‘আয় তবে সহচরী’। এক‌ইসঙ্গে স্টার জলসায় চলা ‘পঞ্চমী’ ধারাবাহিকটিও এই প্রযোজনা সংস্থা‌ই সঞ্চালন করছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে অভিনেত্রী অন্বেষা হাজরা আসলেও নায়কের চরিত্রে কে আসবেন তা এখন‌ও জানা যায়নি। তবে জানা যাচ্ছে সম্পূর্ণ নতুন কোনও মুখ এবার আসতে চলেছে নায়ক রূপে। আসলে কোন‌ও পরিচিত নায়িকাকেই এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে চাইছিলেন সাহানা দত্ত ‌‌। আর তাই বেছে নেওয়া হয় অভিনেত্রী অন্বেষা হাজরাকে।

Titli Bhattacharya