Bangla Serial

Actress Comeback: দারুন অভিনয়ে মন জিতেছিলেন দর্শকদের! তার ফেরার প্রহর গুনছিল ভক্তরা! ফের একবার মুখ্য চরিত্রে ফিরছেন জি বাংলার টপ নায়িকা

নাগাড়ে টেলিভিশনের পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। সিরিয়াল প্রেমী বাঙালির একের পর এক প্রিয় ধারাবাহিক বন্ধ হয়ে চলেছে। বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও। সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। আর সেই মতোই স্টার জলসায় একের পর এক বন্ধ হয়েছে বিভিন্ন ধারাবাহিক।

উল্লেখ্য, কোভিডের সময় কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে বিভিন্ন ধারাবাহিক! কিন্তু এখন সময় বদলেছে! শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই হচ্ছে ধারাবাহিক থেকে ছাঁটাই! বন্ধ হয়ে যাচ্ছে বাঙালির প্রিয় একের পর এক ধারাবাহিক।

যেমন কিছুদিন আগেই বন্ধ হয়ে যায় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকে শেষ হয় উর্মি সাত্যকির পথ চলা।এই ধারাবাহিক শেষ হতেই মন খারাপ হয়ে যায় দর্শকদের। উর্মি সাত্যকির প্রিয় জুটিকে আর পর্দায় দেখা যাবে না এই কথা ভেবেই মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। বিশেষ করে উর্মি রূপে অন্বেষার অভিনয় দিল জিতে নিয়েছিল বাঙালি দর্শকদের।

Annwesha Hazra Biography, Age, Height, Boyfriend, Serials, Wiki & More » TellyBong

বিভিন্ন সময় ছোট পর্দায় অন্বেষাকে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন দর্শকরা। আর এবার ফিরছেন অভিনেত্রী। স্টার জলসার পর্দায়। জানা গেছে, স্টার জলসায় আসন্ন টেন্ট সিনেমার নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অন্বেষা হাজরা’কে। প্রিয় অভিনেত্রী আবারও ফিরছেন ছোট পর্দায় জানতে পেরে ভীষণ উচ্ছ্বসিত অন্বেষার ভক্তরা।

 

Mouli Ghosh