Bangla Serial

Lakkhi Kakima Superstar: ‘বারে বারে আবেগের মৃত্যু হয়’! একরাশ মন খারাপ,অভিযোগ নিয়ে প্রকাশ্যে লিখলেন “লক্ষ্মী কাকিমা” অপরাজিতা আঢ্য? কেঁদে কেটে একসার ভক্তরাও

বাংলা ইন্ডাস্ট্রির বড় পর্দা থেকে ছোট পর্দা সব জায়গার দর্শকদের কাছে একজন খুবই জনপ্রিয় এবং গুণী অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। বহুদিন ধরে নিজের দুর্দান্ত অভিনয় গুণে দর্শকের মন জয় করে এসেছেন এই অভিনেত্রী। তাকে বহুবার বহু রকম রূপে দেখা গেছে। আর সব চরিত্রেই সাবলীল অভিনয় করেছেন তিনি। সম্প্রতি তার আরো একটি ধারাবাহিক শেষ হচ্ছে।

প্রসঙ্গত জি বাংলার ‘লক্ষী কাকীমা সুপারস্টার’ শুরুর প্রথম দিকে ভালোই জনপ্রিয়তা অর্জন করেছিল এই ধারাবাহিক। জি বাংলার এই জনপ্রিয় সিরিয়ালটির মাধ্যমে দর্শক প্রথমবার পেয়েছিল অপরাজিতা এবং দেব শংকরের জুটিকে। যা দর্শক পছন্দ করেছিল। কিন্তু বছর শেষের মধ্যেই শেষ হয়ে গেছে শুটিং, জানুয়ারির শেষ দিনেই শেষ হবে এই ধারাবাহিক এমনটাই কিছুদিন আগে জানিয়েছিলেন পর্দার লক্ষ্মী কাকিমা।

তবে সেই সঙ্গে এক জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে এই ধারাবাহিক শেষ হওয়া নিয়ে নিজের অখুশি থাকার কথাটাও জানিয়েছিলেন। তবে এবার শুটিং শেষের একরাশ দুঃখ নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে একগুচ্ছ ফটো শেয়ার করে একটি আবেগঘন পোস্ট লিখলেন অভিনেত্রী।

অপরাজিতা লেখেন, “আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শেষ দিনের শুটিং ছিল। একটা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়, কী হয়? সবাই বলবে কী আবার হয়, নতুন ধারাবাহিক শুরু। সেটা তো জীবনের নিয়ম কিছু শেষ হলে কিছু শুরু হয়। কিন্তু এই যে তিল তিল করে প্রতি দিন একটি পরিবার তৈরি হয় সেই সমগ্র পরিবারটার অর্থাৎ সব অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীর আবেগের মৃত্যু হয়। একাধিক বার সেই যন্ত্রণা ভোগ করতে হয়। সে যে কী যন্ত্রণার, খুব কম জনই তা বোঝে।”

এই ধারাবাহিকের মাধ্যমে একেবারে অন্যরকম একটি চরিত্রে দেখা গিয়েছিল অপরাজিতা আঢ্যকে। কিভাবে একজন মহিলা নিজের সংসার সামলে সে সঙ্গে নিজের ব্যবসা সামলান সেটাই দেখানো হয়েছিল এই ধারাবাহিকে। সেই সঙ্গে সকল জীবনের ওঠা নামার গল্প নিয়ে এসেছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ কিন্তু সেটি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে। তবে অভিনেত্রীর ভক্তরা আবার একবার পর্দায় তাকে নতুন রূপে দেখার জন্য অপেক্ষায় থাকবে।

Nira