আবার ছোট পর্দায় হিয়া অপরাজিতা ঘোষ, লীনা গাঙ্গুলীর সিরিয়াল দিয়ে করছেন কামব্যাক! থাকছে মোহর আর ডিঙ্কাও – Tolly Tales
Connect with us

Bangla Serial

আবার ছোট পর্দায় হিয়া অপরাজিতা ঘোষ, লীনা গাঙ্গুলীর সিরিয়াল দিয়ে করছেন কামব্যাক! থাকছে মোহর আর ডিঙ্কাও

Published

on

ছোট পর্দার পাশাপশি আবার বড় পর্দারও এক জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ। কখনো তিনি ‘এখানে আকাশ নীলের’ হিয়া আবার কখনো ‘কুসুম দোলা’র রুপকথা হয়ে বাঙালি দর্শকদের বিনোদন দিয়েছেন। এই ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও যথেষ্ট প্রশংসা পেয়েছিলেন তিনি।

এগুলো বাদে আরো অনেক ধারাবাহিকে দেখা গিয়েছে এই নায়িকাকে। কিন্তু মাঝখানে বেশ কিছুটা সময় বলা যায় প্রায় ৩ থেকে ৪ বছর ছোট পর্দা থেকে দূরে ছিলেন অপরাজিতা। কারণ এখন তিনি বড় পর্দায় কাজ করতে বেশ ব্যস্ত। তবে শোনা যাচ্ছে আবার ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি। মাধ্যম আবার সেই চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী।

শোনা যাচ্ছে চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর হাত ধরে নতুন একটি সিরিয়ালে ফিরতে চলেছেন অপরাজিতা ঘোষ। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই ‘কুসুম দোলা’ ধারাবাহিকে যথেষ্ট প্রশংসিত হয়েছিল অপরাজিতার চরিত্র। ফের আরও একটি ধারাবাহিকের দর্শকদের মন ভোলাতে আসছেন তিনি। আশা করা যায় দর্শকরা নিরাশ হবেন না।

সেইসঙ্গে থাকবেন আরও এক বিখ্যাত নায়িকা। তিনি হলেন “মোহর” ধারাবাহিক খ্যাত মুখ্য চরিত্রে অভিনয় করা সোনামণি সাহা। আর এই দুই নায়িকার বিপরীতে থাকবেন “শ্রীময়ী” ধারাবাহিকের ডিংকা ওরফে সপ্তর্ষি মৌলিক। মনে করা হচ্ছে একটি ত্রিকোণ প্রেমের কাহিনীর জাল বুনতে চলেছেন লীনা গাঙ্গুলী।

স্টার জলসায় আসন্ন এই নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে সোনামণি এবং অপরাজিতাকে। নতুন ধারাবাহিকের নাম কী বা কী বিষয় নিয়ে এগোবে গল্প তা নিয়ে মুখ খোলেননি কোনও নায়িকাই। তবে জানতে পারা গেছে লুক টেস্ট ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। জুন মাস থেকে শুটিং শুরু হবে বলে খবর।

“সাহেবের চিঠি” নামক নতুন এক ধারাবাহিক সম্প্রচার করার সময় প্রকাশ্যে আসার পরেই হয়তো এই ধারাবাহিকের প্রথম প্রোমো প্রকাশ্যে আনবে স্টার জলসা কর্তৃপক্ষ, এমনটাই মনে করা হচ্ছে। এবার অপেক্ষা শুধু সময়ের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending