Bangla Serial

Khelna Bari: মিতুলের এত চেষ্টার পরেও অনির্বাণেই মন মজেছে কলির! বিয়ের সাজে একে অপরের সঙ্গে একান্ত মুহূর্তে পড়ল ধরা! কেঁদে ফেললো অর্ক

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে ধারাবাহিক গুলি জনপ্রিয়তা অর্জন করছে তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যায় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতিকে। প্রসঙ্গত মুখ্য চরিত্র ছাড়াও কিছু গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্র রয়েছে এই ধারাবাহিকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ইন্দ্রর বোন কলির সঙ্গে অনির্বাণ বলে একটি ছেলের বিয়ে হচ্ছে যে একদমই ভালো নয়। কিন্তু কলি তাকে অন্ধের মত ভরসা করে এবং ভালোবাসে। মিতুল এবং ইন্দ্র অনির্বাণের বিরুদ্ধে প্রমাণ জোগাড় করতে ব্যস্ত এবং উল্টোদিকে তাদের বাড়িতে কলি এবং অনির্বাণের বিয়ের তোরজোর চলছে।

Watch Khelna Bari TV Serial 24th November 2022 Full Episode 191 Online on  ZEE5

কিন্তু আবার অন্যদিকে ইন্দ্রর বন্ধু অর্ক কলিকে ভীষণ ভালোবাসে। কিন্তু সে মুখে কিছু প্রকাশ করতে পারেনা। সম্প্রতি কলি এবং অনির্বাণের বিয়ের কথা তার সামনেই হচ্ছে এবং সে ভেতরে ভেতরে ভেঙে পড়ছে। এবং দর্শকরাও চাইছে যাতে কলির সামনে সকল সত্যিটা চলে আসুক এবং অর্কর সাথেই কলির বিয়ে হোক।

কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা গেল হাসিমুখে বউ এবং বরের বেশে খোশ মেজাজে রয়েছে কলি এবং অনির্বাণ। তবে কি তাদের দুজনকার বিয়ে সত্যি সত্যিই হয়ে গেল! মিতুল আসল সত্যিটা প্রমাণ করতে ব্যর্থ হয়ে গেল! আর অন্যদিকে অর্কর ভালবাসা পূর্ণতা পেল না? এইসব প্রশ্ন উঠে আসেছে।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

না এমন কিছুই নয়! ধারাবাহিকের দুই অভিনেতা অভিনেত্রী যে কলির চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী এবং অনির্বাণের চরিত্রে অভিনয় করা অভিনেতা অমিতাভ দাস দুজনে মিলে একসঙ্গে একটি রিল ভিডিও করেছে। যেখানে তারা দুজন ধারাবাহিকে যে পর্বে তাদের বিয়ে দেখানো হচ্ছে সেই পর্বের বেশেই রয়েছে।

সম্প্রতি ধারাবাহিকের পক্ষ থেকে একটি নতুন প্রোমো সামনে আনা হয়েছে যেখানে তারা দুজন বিয়ের মন্ডপে বসে রয়েছে হঠাৎই মিতুল এবং ইন্দ্র অনির্বাণ যে মেয়েটির সর্বনাশ করেছে তাকে নিয়ে আসে সকলের সামনে। আর তারপরে পরিষ্কার হয়ে যায় অনির্বাণের সত্যি। তবে ধারাবাহিকে এর পরে কি হতে চলেছে তা নিয়ে এখনো কিছু স্পষ্ট না।

Nira