Connect with us

Bangla Serial

Anuradha-Mithai: দীর্ঘদিন দেখা যাচ্ছে না মিঠাইতে, এবার মিঠাই ছেড়ে অনুরাধা ম্যাম জনপ্রিয় সিরিয়ালে চলে গেলেন!আবার ধাক্কা খেলেন মিঠাই ভক্তরা

Published

on

প্রসঙ্গত বাংলা ইন্ডাস্ট্রির একটি জনপ্রিয় অভিনেত্রীর নাম হলো বিদিপ্তা চক্রবর্তী। যাকে বহু বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখতে পাওয়া যাচ্ছে। ছোট পর্দা থেকে বড় পর্দায় সব জায়গাতেই নিজের অভিনয় গুনে জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। বহু জনপ্রিয় ধারাবাহিকে তাকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাওয়া গেছে।

সম্প্রতি কিছুদিন আগেই তাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তে একটি নতুন চরিত্রে আসতে দেখা গেছে। প্রসঙ্গত এখানে মিঠাইয়ের শাশুড়ির চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। মিঠাইয়ের সঙ্গে তার অনস্ক্রিন রসায়ন দর্শক বেশ পছন্দ করেছে। তবে অভিনেত্রীর অভিনয়ের ভক্ত যে এর আগে টেলিভিশন দর্শকদের মধ্যে প্রচুর রয়েছে তা বলাই বাহুল্য।

Zee Bangla Mithai Serial Timings, Cast, TRP, Wiki & More

তবে এবার তাকে আরও একটি নতুন ধারাবাহিকে দেখতে পেতে চলেছে দর্শক। তার ভক্তরা এই ধারাবাহিক নিয়ে বেশ আগ্রহী যে তাকে আবার নতুন কোন চরিত্রে দেখতে পাবে । প্রসঙ্গত কালার্স বাংলার নতুন ধারাবাহিক ‘ফেরারি মন’ এ দেখতে পাওয়া যাবে অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তীকে। যেখানে তার চরিত্রটি ‘মিঠাই’ ধারাবাহিকের চরিত্রটি থেকে একদমই আলাদা। ধারাবাহিকে অরিন্দম গাঙ্গুলির বিপরীতে অভিনয় করবেন এই অভিনেত্রী।

Bengali TV Show Mithai Latest update, New Star Cast, New Story, Today  Episode Written update - Wiki NewForum | Latest Entertainment News
তবে এই খবর সামনে আসতেই অনেকেই মনে করছে যে ‘মিঠাই’ ধারাবাহিক শেষের খবর হয়তো জল্পনা নয় সত্যি। কারণ আসতে আসতে অনেক অভিনেতা-অভিনেত্রীরাই এই ধারাবাহিক ছেড়ে অন্য ধারাবাহিকে অভিনয় করতে যাচ্ছেন। একদিকে অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী আবার অন্যদিকে কিছু দিন আগে অভিনেতা উদয় প্রতাপ সিং অর্থাৎ যিনি ‘মিঠাই’ তে রাতুলের ভূমিকায় অভিনয় করছেন, তার নতুন ধারাবাহিকের অভিনয় করার কথা সামনে এসেছে। প্রসঙ্গত জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে দেখা যাবে অভিনেতা উদয় প্রতাপ সিংকে।

Uday Pratap Singh: Ratul opened his mouth on the rumors of the end of  'Sweet'! - whoopuppy - Newshost24

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending