Bijaylaxmi: গৌরী এলো’র গৌরী হতে হতেও হননি, ছোটপর্দায় আর পাইনি বিজয়লক্ষ্মীকে!তবে এবার ধামাকাদার কামব্যাক ‘রানু পেল লটারি’র অভিনেত্রীর নতুন ফর্মে, সুখবর পেয়ে খুশিতে ডগমগ অনুরাগীরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Bijaylaxmi: গৌরী এলো’র গৌরী হতে হতেও হননি, ছোটপর্দায় আর পাইনি বিজয়লক্ষ্মীকে!তবে এবার ধামাকাদার কামব্যাক ‘রানু পেল লটারি’র অভিনেত্রীর নতুন ফর্মে, সুখবর পেয়ে খুশিতে ডগমগ অনুরাগীরা

Published

on

যে দর্শকরা বাংলা সিরিয়ালগুলি দেখতে একান্ত ভালোবাসে তাদের কাছে বেশ কিছু সিরিয়াল এবং তার চরিত্রগুলি চিরজীবনের মতো দাগ কেটে যায়। সিরিয়াল গুলি শেষ হয়ে যাওয়ার পরেও তার রেশ থেকে যায় তাদের মনে।

সুন্দর গল্পের মত সুন্দর উপস্থাপনার পাশাপাশি অভিনেতা বা অভিনেত্রী অভিনয় বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে ওঠে একটি সিরিয়ালের জনপ্রিয় হয়ে ওঠার পেছনে। এই যেমন ‘রানু পেল লটারি’ সিরিয়ালের অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়ের কথা যদি আমরা ধরি – এই মুহূর্তে বেশ কিছুদিন ধরে তিনি পর্দা থেকে বিচ্ছিন্ন হয়ে রয়েছে কিন্তু দর্শকদের মন থেকে সরে যাননি।

কয়েক বছর কেটে গিয়েছে এই ধারাবাহিক শেষ হয়ে গেছে। সেটা আজ থেকে প্রায় ৩ বছর আগে ২০১৯ সালে। তবে তারপর আর পর্দায় দেখা যায়নি বিজয়লক্ষ্মীকে। যদিও মাঝে জি বাংলার ‘রান্নাঘর’ সিরিয়ালে আর ‘দিদি নং ১’ এ অতিথি হয়ে এসেছিলেন তিনি। কিন্তু এবার রইল একটি বড় খবর।

 

View this post on Instagram

 

A post shared by Bijaylakshmi Chatterjee (@bijaylakshmichatterjee)

শীঘ্রই আবার পর্দায় ফিরতে চলেছেন বিজয়লক্ষ্মী। কিন্তু এবার আর সিরিয়াল নয়। শোনা যাচ্ছে এবার ডিজিটাল পর্দায় অভিষেক হতে চলেছে এই বাঙালি অভিনেত্রীর। এখন প্রশ্ন কোন ওয়েব সিরিজে আসছেন তিনি? আবার কোন নতুন চরিত্র?

হইচই প্ল্যাটফর্মের ‘হ্যালো’ সিরিজ সম্পর্কে জানে না এমন বাঙালি খুঁজে পাওয়া কঠিন। এবার এই সিরিজের চতুর্থ সিজনে আসতে চলেছেন বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। ওয়েব সিরিজের প্রথম থেকে তৃতীয় সিজেনে প্রিয়াঙ্কা সরকার, রাইমা সেন স্ক্রিন আলো করেছিলেন। এবার পালা বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়ের।

 

View this post on Instagram

 

A post shared by Bijaylakshmi Chatterjee (@bijaylakshmichatterjee)

এবার চরিত্রের একটু বদল আসবে আর সেই বদলে যাওয়া চরিত্র দেখা মিলবে এই নায়িকার। কিন্তু ঠিক কোন চরিত্রে দেখা যাবে তাঁকে সেটা এখনো স্পষ্ট নয়। পায়েল সরকার, ঈশা সাহা, লাবণী সরকার সহ সৌরভ চক্রবর্তি অভিনয় করতে চলেছেন এই পর্বে। ফলে দীর্ঘদিন পর দর্শকদের পছন্দের এক অভিনেত্রী ঘরে ফিরছেন এর থেকে বেশি আনন্দের আর কী হতে পারে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending