Bangla Serial

Actress in Love: নামহীন চিঠি থেকে একেবারে বিয়ে, বিয়ের সব প্রস্তুতি রেডি শুধু নেই বর! হন্যে হয়ে বর খুঁজতে ব্যস্ত টলিউডের এই নায়িকা…

ভাল্যেন্টাইন্স ডে চলেই এল। এমনিতেও এক সপ্তাহ ধরে ভালোবাসার সপ্তাহ চলছে। কিন্তু ভালবাসার মরশুমের কি আর কোনও সময় বা ঠিকানা আছে। এই না আছে নির্দিষ্ট সময় না, নির্দিষ্ট ঠিকানা। আজকের দিনটা নিয়ে টলিউডে অনেক রকম তোড়জোড়ই দেখা যাচ্ছে।

বছর বছরই দেখা যায়। অনেকেই নিজের একদম পুরোনো প্রেমিক প্রেমিকা নিয়ে আজকের দিনটার জন্য অনেক আগে থেকে প্ল্যান করে রেখেছেন। আবার কেউ কেউ নিজেকে ওপর থেকে সিঙ্গল দেখিয়ে দিব্যি প্রেমে ডুবে রয়েছেন। পাত্তা দিচ্ছেন না কোনও কানা ঘুষো খবরে।

আবার কেউ কেউ, সত্যিই বসে রয়েছেন ভাঙা মন নিয়ে। অবশ্য অনেকেই আবার নিজের সঙ্গ পছন্দ করেন। কথায় আছে যে নিজেকে ভালোবাসতে পারে, সে সবাইকে আরও তাড়াতাড়ি আপন করে নিতে পারেন। এরকমই নিজেকে ভালোবেসে রয়েছেন টলিউডের এই মুহুর্তের ধারাবাহিকের বেশ জনপ্রিয় নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়।

সাহেবের চিঠি, সাঁঝের বাতি – খ্যাত নায়িকা গত বছর অবধিও চুটিয়ে প্রেম করছিলেন। তাঁর সম্পর্ক ছিল টেলি অভিনেতা সায়ন্ত মোদকের। কিন্তু ব্যক্তিগত কারণে তাঁদের সেই সম্পর্কে ভাঙন দেখা যায়। অবশ্য এই মুহূর্তে সায়ন্ত মোদক নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

কিন্তু এখনও সিঙ্গল রয়েছেন অভিনেত্রী দেব চন্দ্রিমা। যদিও তাঁর নিজের সিঙ্গল থাকা নিয়ে বিশেষ আক্ষেপ নেই। তবে প্রেম করার ইচ্ছে তাঁর আছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, জমিয়ে প্রেম করতে চান তিনি। প্রেমে পড়ার ভালোবাসার ইচ্ছে আছে। তবে সেই প্রেমটা যেন বিয়ে অবধি যায়।

যদিও বিয়ে নিয়েও তাঁর অনেক স্বপ্ন। বিয়েটা যেন তাঁর একদম ধুম ধাম করে হয়, সেই ভাবনাও ভেবে রেখেছেন তিনি। একদম যাকে বলে গ্র্যান্ড পার্টি, সেই বিয়ে। তবে এই প্রেম ও অন্যান্য কথার প্রসঙ্গে ছোটবেলার কথাও টেনে আনলেন। জানালেন, একবার রোজ ডেতে তিনি একটা চিঠি পেয়েছিলেন। কিন্তু সেই চিঠি যিনি লিখেছিলেন কোনওদিন সামনে আসেননি। এইসব আরও নানা মজার অভিজ্ঞতা বলতে বলতে নিজেই হেসে গড়িয়ে যাচ্ছিলেন।

Ratna Adhikary