Connect with us

Bangla Serial

Konineeca Banerjee: পিঠে সার্জারির পর বোবা হয়ে গেছিলেন, তবুও এক মাসের মধ্যে আবার মঞ্চে ফিরলেন কনীনিকা ব্যানার্জি! দুর্দান্ত নাচের ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

Published

on

কিছুদিন আগে একটি ধারাবাহীকে অভিনয় করতে করতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি। তারপরে যথারীতি ধারাবাহিক থেকে বিরতি নিয়ে তাকে চিকিৎসা করাতে হয়। অসুস্থতা এতটাই গুরুতর ছিল যে শিরদাঁড়ায় অস্ত্রোপচারও করাতে হয় চেন্নাইতে গিয়ে। সেখানে গিয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। চিকিৎসার পরে তার ধারাবাহিকে ফিরে আসার কথা থাকলেও তার অসুস্থতার কারণে তিনি সেই ধারাবাহিকে আর ফিরে আসতে পারেন নি।

প্রসঙ্গত স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’তে সহচরীর ভূমিকায় অভিনয় করছিলেন কনীনিকা। গতমাসেই শেষ হয়েছে এই ধারাবাহিকটি। কনীনিকার অসুস্থতার কারণে মুখ্য ভূমিকার অভিনেত্রীকে ছাড়াই এই ধারাবাহিকটিকে শেষ করতে হয়েছিল। অস্ত্রোপচারের পর চেন্নাই থেকে ফিরে আসার পর একটু সুস্থ হলেও শরীরে নানা রকম অন্য সমস্যা সৃষ্টি হয়েছিল অভিনেত্রীর।অভিনেত্রী তার নিজের সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নিজেই বলেন তার অনুরাগীদের একথা। শিরদাঁড়ার সমস্যা মিটলেও অভিনেত্রী তার কণ্ঠস্বর হারিয়েছিলেন বেশ কিছুদিনের জন্য। তবে এবার তিনি আস্তে আস্তে সুস্থ হয়েছেন।

সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন এখানে দেখা যাচ্ছে অভিনেত্রী কোন একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন। আর যা দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। অনেকে তো এমন বলেছেন যে এত বড় একটা শারীরিক অসুস্থতা থেকে উঠে এক মাসের মধ্যে এত সুন্দর একটা নৃত্য পরিবেশন করা তা সত্যিই প্রশংসনীয়। দুর্গাপূজা উপলক্ষে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন অভিনেত্রী। তার নৃত্য পরিবেশনের একটি লাইভও করেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু কোন কারণবশত ফেসবুক থেকে সেই লাইভটিকে মুছে দেওয়া হয়। তারপরে অভিনেত্রী সেই নাচের আরেকটি ভিডিও ক্লিপ ফেসবুকে পোস্ট করেন এবং লেখেন, ‘বুঝলাম না কালকের শোয়ের আমার লাইভগুলি ফেসবুক কী কারণে সরিয়ে দিল। কেউ হয়তো কমপ্লেন করেছেন। খুব দুঃখের। সার্জারির পর মনে জোরটা এনে এই পারফরম্যান্সটা করলাম। ঊর্মিমালাকে ধন্যবাদ জানাই যে অন্য ফোনে রেকর্ডিংটা করেছিল। আবার আপনাদের সঙ্গে শেয়ার করলাম’।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending