Bangla SerialTollywood

Kaushambi Tips: গরমে তেতে পুড়ে গেলেও স্কিন থাকবে উজ্জ্বল, চকচকে! ‘দিদিয়া’ কৌশাম্বী দিচ্ছে টিপস! নেগেটিভিটি সরিয়ে ট্রাই করুন

তিনি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। ১০ বছরের‌ও বেশি সময় ধরে টলিপাড়ার সঙ্গে তাঁর নিবিড় যোগাযোগ। এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন তিনি। বাংলার হার্টথ্রব আদৃত রায়ের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে এখন মম করছে টলিপাড়ার আনাচ কানাচ। গুঞ্জন, কটাক্ষে ভরে উঠেছে তাঁর জীবন।

উল্লেখ্য, হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে খবরের শিরোনাম দখল করেছে কৌশম্বী। মিঠাই ধারাবাহিকের যাত্রা বন্ধ হয়ে গেলেও তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। বিশেষ করে মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের সঙ্গে কৌশাম্বীর প্রেমের গুঞ্জনে এখন উত্তাল টলিপাড়া। দর্শকদের তীব্র কটাক্ষের মধ্যেও একে অপরের হাত শক্ত করে ধরে রয়েছেন তাঁর ‌‌‌‌।

টেলিপাড়ায় এখন আদৃত-কৌশাম্বীর সম্পর্ক ওপেন সিক্রেট। নিজেদের বেস্ট ফ্রেন্ড বলে দাবি করলেও তাঁরা নাকি একে অপরের প্রেমে মগ্ন। শোনা যায়, মিঠাই ধারাবাহিক চলাকালীন বান্ধবী সুপ্রিয়া মন্ডলের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন আদৃত। এমনকি মিঠাই পরিবারের সদস্যদের সঙ্গেও বিভিন্ন সময় সুপ্রিয়াকে দেখা যায়।‌ দুজনের বিয়ের কথা থাকলেও হঠাৎই ২০২১ সালের শেষ দিকে অন্য একজনের সঙ্গে আংটি বদল করে নেন সুপ্রিয়া। এরপরই গুঞ্জন রটে যে মিঠাই ধারাবাহিকে দিদিয়া অর্থাৎ শ্রীনন্দার চরিত্র অভিনয় করা অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান আদৃত বলে গুঞ্জন।

উল্লেখ্য, যদিও তাঁরা কিন্তু দুজন একে অপরকে বেস্ট ফ্রেন্ড বলে অভিহিত করেন। অভিনেত্রীর কথায় লোকে যা ভাবছে ভাবুক। সেখানে আমার কিছু করার নেই। আমি জানি সত্যি কোনটা। আর তাই আমাকে আমার কাজ করে যেতে হবে, সামনের দিকে এগোতে হবে। সে যাই হোক। বন্ধ হয়ে গেছে মিঠাইয়ের পথচলা। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে কৌশাম্বী জানিয়েছেন শ্রীনন্দার চরিত্রটিকে ভীষণ রকম ভাবে মিস করবেন তিনি। একই সঙ্গে মিস করবেন সমগ্র মিঠাই পরিবারকে।

ওই সাক্ষাৎকারে একটি হেলথ টিপসও দিয়েছেন অভিনেত্রী। এই প্রচন্ড গরমে ভালো থাকার জন্য অভিনেত্রী বলেছেন প্রচুর পরিমাণে জল খেতে, ফল খেতে, আর বাড়ি থেকে বাইরে বেরোনোর সময় সানস্ক্রিন লোশন লাগিয়ে বেরোতে। উল্লেখ্য, মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার আগেই নতুন কাজ পেয়ে গেছেন কৌশাম্বী। আর কিছুদিনের মধ্যেই ফুলকি ধারাবাহিক একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে দেখা যাবে।

Ratna Adhikary