Bangla Serial

Neem Phuler Modhu: পল্লবী ওরফে ‘পর্ণা’র সঙ্গে এক মেক আপ রুম শেয়ার করতে নারাজ কুচুটে জা ‘মৌমিতা’! বাস্তবেও কি খিটমিট চলতে থাকে দুই মহিলার? আসল ঘটনা কী?

বাঙালির বিনোদনের অন্যতম মাধ্যম হল ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে বেশি করে জায়গা করে নেয়। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় আর তার মধ্যেই অন্যতম হল ধারাবাহিক নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। পল্লবী শর্মা (Pallavi Sharma), ও রুবেল দাস(Rubel Das) অভিনীত এই ধারাবাহিক অতি অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

দারুন অভিনয়ে শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। কম মুখ ঝামটা সহ্য করতে হচ্ছে না তাঁকে। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে। আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,নীম ফুলের মধু,Neem Phooler Madhu,পর্ণা,Parna,মৌমিতা,Moumita,পল্লবী শর্মা,Pallavi Sharma,মানসী সেনগুপ্ত,Manoshi Sengupta,মেক আপ রুম,Make Up Room,সিক্রেট ফাঁস,Secret Reveal

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শাশুড়ির কাছে হেনস্থার শিকার হচ্ছিল। দত্ত বাড়ির অচলায়তনকে ভেঙে দিয়েছে সে। বর্তমানে এই ধারাবাহিককেও পরকীয়ায় এসে হাজির। আসলে সৃজনের বড় বৌদি মৌমিতার বোন তিন্নির সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল সৃজনের। কিন্তু পর্ণার সঙ্গে বিয়ে হয়ে যায় কৃষ্ণার বাবুউউর। আর তাই কৃষ্ণা এবং মৌমিতা মিলে তিন্নিকে সৃজনের কাছে ঠেলছে। যথারীতি সৃজনকে পেতে উঠে পড়ে লেগেছে তিন্নিও।‌‌ যদিও প্রতিবাদী পর্ণা কাপালিক সেজে সেই পরিকল্পনা ভেস্তে দিয়েছে।

Neem Phooler Madhu: পর্দার শত্রুতা গড়িয়েছে বাস্তবেও! প্রকাশ্যে পর্ণা-মৌমিতার মেকআপ রুম শেয়ার না করার কারণ
পর্দায় পর্ণা’র সঙ্গে তাঁর জায়ের সঙ্গে তাঁর সম্পর্ক মোটেও ভালো নয়, বাস্তব জীবনেও কী এক‌ই রকম সম্পর্ক তাঁদের। একেবারেই নয়। পর্দার সম্পর্কের সম্পূর্ণ বিপরীত সম্পর্ক তাঁদের। পর্ণা ওরফে পল্লবী এককথায় ভালো মেয়ে এমনটাই বললেন বড় জা মৌমিতা ওরফে মানসী সেনগুপ্ত। তবে পর্ণা’র সঙ্গে এক মেক আপ রুম শেয়ার করতে নারাজ জা মৌমিতা। কিন্তু কেন? মানসী জানিয়েছেন, বড্ড শীতকাতুরে পর্ণা। এই গরমেও গায়ে চাদর জড়িয়ে ঘোরেন। আর তাঁর মেক আপ রুম?

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,নীম ফুলের মধু,Neem Phooler Madhu,পর্ণা,Parna,মৌমিতা,Moumita,পল্লবী শর্মা,Pallavi Sharma,মানসী সেনগুপ্ত,Manoshi Sengupta,মেক আপ রুম,Make Up Room,সিক্রেট ফাঁস,Secret Reveal

মানসী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মেক-আপ রুম বলতে, পল্লবী আর লিলি আন্টি (চক্রবর্তী) একটা মেক-আপ রুম শেয়ার করে। আর আমি, অরিজিতাদি, বাকিরা সবাই একটা মেকআপ রুম শেয়ার করি। কিন্তু আমাকে যখন বলা হয় পল্লবীর সঙ্গে রুম শেয়ার করতে তখন‌ই ভয় লাগে। আমর প্রচন্ড গরম লাগে ওর মেক আপ রুমে। পল্লবী ওর মেকআপ রুমে এসি আজ পর্যন্ত চালায়নি, পাখাটাও একে ঘোরে। আর সব লাইট জ্বালিয়ে রাখে। আর আমি লাইট সহ্য করতে পারিনা। এত গরম লাগে। যদিও পল্লবীর ভূয়সী প্রশংসা শোনা গেছে মানসীর গলায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।