Connect with us

Bangla Serial

বেশিদিন দূরে থাকতে পারলেন না, রিনি হয়েই আবার অভিনয়ে ফিরছেন মিশমি দাস!

Published

on

গোয়ায় এতদিন ছিলেন ছুটির আমেজে। এবার মন ঠান্ডা হতেই আবার ফিরছেন টলিউডে, এক বিশেষ সংবাদমাধ্যমকে একথা বললেন অভিনেত্রী মিশমি দাস।

তার জন্যে আর বড়জোর মাস খানেকের অপেক্ষা। যা একসময়ে শ্রীময়ী ধারাবাহিকের জুন আন্টির সঙ্গে তুলনা করা হচ্ছিল, সেই খলনায়িকা রিনি আবার দিলেন সুখবর। এমনকি খুব তাড়াতাড়ি নাকি জি বাংলা চ্যানেলের তরফ থেকে একটি বিশেষ পুরস্কার পেতে চলেছেন এই নায়িকা।

একটি সংবাদ মাধ্যম এই বিষয়ে প্রশ্ন করেছিলো নায়িকাকে। উত্তরে তিনি বলেছেন তিনি অভিনয় থেকে অবসর নেননি। কিছুদিন নিজের জন্য সময় কাটানোর সময় চেয়েছিলেন।

আবার কাজে ফিরছেন। তবে তিনি যে পুরস্কৃত হচ্ছেন এমন কোন খবর তিনি নিজে পাননি। তাই পুরস্কারের বিষয়ে তিনি কিছু বলতে চান না। তবে প্রতিদিন তিনি দেখেছেন তাঁর অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় তাঁকে বারবার ফিরে আসার অনুরোধ করেছে।

তারা মাস তিনেকের বিশ্রামের পর মানসিক ক্লান্তি কাটিয়েছেন তিনি। এখন আগের থেকে অনেকটাই মানসিকভাবে সুস্থ অনুভব করছেন মিশমি। তাই আবার কাজে যোগ দিতে চলেছেন দু’মাসের মধ্যেই।

মিশমি যে ফিরে আসছেন টলিউডে তা কি টলিপাড়া জানে? উত্তর নায়িকা বলেন এখনও তিনি কাউকে বলেননি তবে তিনি আসছে জানলে সবাই সাদরে গ্রহণ করে নেবে। কোন প্রধান চরিত্র দিয়েই তিনি আবার ফিরে আসতে চান টলিউডে।

যদি আবারও রিনি হয়েই তাঁকে পর্দায় ফিরতে হয় সেক্ষেত্রে আপত্তি নেই নায়িকার। গোয়া এটা না ছুটিতে থাকলেও শরীরচর্চা থেকে নিজেকে দূরে রাখেন নি প্রেমিক এবং কাছের বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটিয়েছেন। বিকিনিতে নায়িকার সৌন্দর্য ধরা পড়েছে ক্যামেরায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending