Connect with us

Bangla Serial

Gouri Elo: শুধু সিরিয়ালে না, বাস্তবেও ঠাকুরের সঙ্গে কথা বলে ঠাকুর ভক্ত গৌরী মোহনা মাইতি! ‘চরম ন্যাকা মেয়ে, সাক্ষাৎকারেও ন্যাকামি করে গেল’, বলছেন নেটিজেনরা

Published

on

আজকাল বাংলা সিরিয়ালগুলির জন্যে সিরিয়াল প্রেমি দর্শকদের সংখ্যা এত বেড়ে যাচ্ছে যে দর্শকদের বিপরী চাহিদা মেটাতে একের পরে কোনদিন ধারাবাহিক আসছে বাংলা চ্যানেলগুলিতে। এর মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতায় রয়েছে স্টার জলসা এবং জি বাংলা।

এক মাসের মধ্যে এই দুই চ্যানেলে নানা নতুন নতুন ধারাবাহিক আনা হয়েছে। ফলে পুরনো অনেক ধারাবাহিকের জায়গা অদল বদল হয়েছে অথবা বিদায় নিতে হয়েছে বেশ কিছু পুরনো ধারাবাহিককে যেগুলি আর জমছিল না।

এদিকে নতুন শুরু হওয়ার ধারাবাহিক গুলির মধ্যে একেবারে অন্য ধারার গল্প নিয়ে এসেছে গৌরী এলো। নাম শুনেই স্পষ্ট হয়ে গিয়েছে যে একেবারে আধ্যাত্মিক বিষয়ের উপর তৈরি করা হয়েছে এই ধারাবাহিকের গল্প। গৌরী এলো ধারাবাহিকের মূল চরিত্রে অর্থাৎ গৌরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

প্রথম কাজেই একেবারে ছক্কা হাঁকিয়েছেন মোহনা। বহু মানুষ পছন্দ করে এই চরিত্রটিকে এবং সেই কারণেই ধারাবাহিকের প্রশংসা চারিদিকে ছড়িয়ে পড়েছে খুব তাড়াতাড়ি।

তবে এবার এক একান্ত নায়িকা মোহনা মাইতি ব্যক্তিগত বেশ কিছু প্রসঙ্গ তুলে ধরলেন যেগুলি অজানা ছিল ভক্তদের কাছে। যেহেতু আধ্যাত্মিক বিষয় নিয়ে এই ধারাবাহিকটি তৈরি, তাই অভিনেত্রী মহনা মাইটিকে প্রশ্ন করা হয় যে তিনি আধ্যাত্মিকতায় কতটা বিশ্বাস করেন এবং ঠাকুর আদৌ বিশ্বাস করেন কি?

নায়িকার উত্তরে জানিয়েছেন তিনি চরিত্রের মতোই বাস্তব ঠাকুরের উপর খুব বিশ্বাসী। পাশাপাশি একটি আশ্চর্যজনক কথা বলেছেন তিনি। বাস্তবেও তিনি ধারাবাহিতের গৌরীর মতো ঠাকুরের সঙ্গে কথা বলেন। তিনি নিজের মা কালী এবং মহাদেবের একনিষ্ঠ ভক্ত।

সিরিয়ালের চরিত্র হয়ে ওঠার জন্য নয়, তার আগে থেকেই তিনি নিজের মতো ঠাকুরের সামনে বসে বকবক করে থাকেন।

নায়িকার এমন কীর্তি দেখে তাঁর মা নিজেও অবাক হয়ে গিয়েছিলেন। তবে নায়িকাকে যে এখনও সমস্ত বাঙালি দর্শক মেনে নিতে পারেনি তার প্রমাণ পাওয়া গেল কমেন্ট বক্সে। বহু মানুষ লিখেছে তিনি নাকি খুব ন্যাকামি করেন সিরিয়ালে। তাই মাঝে মাঝেই নাকি গৌরী খুব বাড়াবাড়ি করে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending