Connect with us

Bangla Serial

Actress Comeback: উর্মি-টুকাইয়ের গল্প শেষ হওয়ার গুজবে মন ভেঙেছিল ভক্তদের! সব মিথ্যে করে এখানেই ফিরছে নতুন নায়িকা! উর্মির সতীন হবে না তো?

Published

on

বাংলা টেলিভিশনে একটা সময়ের জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে ছিল জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা, ঋত্বিক মুখার্জিকে।

মামণির বদমাইশিতে আবার মৃত্যুর কবলে উর্মি!সত্যিটা জানতে পারলে সাত্যকি মেরেই  ফেলবে মামণিকে, 'প্লিজ এবার এই কাকা-মামণিকে দূর করো', রেগে লাল ...
ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। উর্মি এবং সাত্যকির খুনসুটি যে বাংলার দর্শক ভালোই পছন্দ করছিল তা টিআরপি তালিকায় প্রায় প্রতি সপ্তাহে প্রমাণ পাওয়া যেত। কিন্তু ধারাবাহিকে সাত্যকির এক্সিডেন্টের পর থেকেই গল্পের মোর অন্যদিকে করে এবং জনপ্রিয়তাও অনেকটা কমে যায়।

প্রসঙ্গত এই ধারাবাহিকে প্রধান খলচরিত্র ছিল উর্মির মামণি অর্থাৎ অভিনেত্রী নবনীতা দে। যাকে এই ধারাবাহিকে গায়ত্রীর ভূমিকায় দেখতে পাওয়া যেত। প্রথম থেকেই তার নানা রকম চক্রান্তে উর্মীর জীবনে দেখা যেত নানান সমস্যা। আর যার ফলেই ধারাবাহিকটিকে বেশ পছন্দ করতো দর্শক।

তবে তাকে বেশ কয়েকদিন হলো আর দেখা যাচ্ছে না। তার সকল চক্রান্ত ফাঁস হয়ে যাওয়ার পরে থেকেই সেই চরিত্রটি বিলুপ্ত হয়ে গেছে ধারাবাহিক থেকে। তবে আবার নতুন একটি প্রমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে ফিরে আসতে।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial 14th December 2021 Mobisode Online on ZEE5

অর্থাৎ ধারাবাহিক আবার ফিরতে চলেছেন অভিনেত্রী নবনীতা দে। দেখে বোঝাই যাচ্ছে যে তিনি আবার কোন চক্রান্ত করতেই ফিরে আসছেন। কিন্তু আবার উল্টোদিকে টেলিপাড়ায় খবর যে এই সব বছরের মধ্যেই শেষ হতে চলেছে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। তাই দর্শকরা মনে করছে যে শেষবারের মতোই মামনিকে চক্রান্ত করতে দেখা যাবে এবং তিনি সকলের সামনেই ধরা পড়ে যাবেন। শেষে নয় তার চরম শাস্তি হবে আর না হলে সে ভালো হয়ে যাবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending