Bangla Serial

Actress Leaving serial: হঠাৎ সিরিয়াল ছাড়লেন প্রধান নায়িকা! আর দেখা যাবে না তাকে! কেনো এমন হঠকারী সিদ্ধান্ত? 

বাংলা টেলিভিশনে এমন বেশ কিছু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যারা মাঝপথে নিজের অভিনয় কেরিয়ারকে বিদায় দিয়েছেন। কেউ স্বেচ্ছায় জানিয়েছেন আবার কেউ টেলিভিশন ছেড়ে দিতে বাধ্য হয়েছেন পরিস্থিতির চাপে পড়ে। আবার কেউ কেউ এমনও রয়েছে যারা ধারাবাহিক চলতে চলতে ব্যক্তিগত কারণে সেই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন।

এবার আবার এমন এক অভিনেত্রীর কথা আমরা জানতে পারলাম যিনি একটা সময় বাংলা সিরিয়ালে দাপটের সঙ্গে কাজ করছিলেন। কিন্তু আজ তিনি টেলিভিশনকে বিদায় জানাবেন। তবে কোনো রাগের বশে নয় বরঞ্চ এই সিদ্ধান্তের পেছনে রয়েছে একটি বিশেষ কারণ। সেটাই জানাবো আপনাদের।

নিজের দীর্ঘ ১৩ বছরের অভিনয় জীবনকে বিদায় দিয়ে এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন এই নায়িকা। কারণ তাকে যে বিদেশ চলে যেতে হবে। বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী এবার প্রবাসী ভারতীয়দের তালিকায় নাম লেখালেন। তাকে সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে এরপর থেকে আর তাকে অভিনয় করতে দেখা যাবে না।

এই নায়িকাকে সম্প্রতি যে ধারাবাহিককে দেখা গিয়েছে সেটি হল ‘হরগৌরী পাইস হোটেল’। বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রুশা চট্টোপাধ্যায়। দীর্ঘ ১৩ বছর বাংলা ইন্ডাস্ট্রিতে ছোটপর্দায় কাজ করে দর্শকের মন জয় করে চলেছেন রুশা। তাকে প্রথমবার টিভির পর্দায় দর্শক দেখেছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’তে নায়িকার বোন লাবণ্যের ভূমিকায়। সেখান থেকেই পার্শ্ব চরিত্র হলেও বেশ নজর কেড়ে নিয়েছিলেন তিনি।

images 10

একেবারে তরতাজা একটা মুখ বয়সও তখন বেশ কম। তাই তার প্রতিভাকে চিনে নিতে বেশি সময় লাগেনি দর্শকদের। তারপরে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি যেমন ‘তোমায় আমায় মিলে’, ‘মহাপীঠ তারাপীঠ’ এবং ‘শ্রীময়ী’। তবে এবার তাকে আর টিভির পর্দায় দেখতে পাবে না দর্শক। এর পেছনে রয়েছে একটা বিশেষ কারণ।

images 11

আমরা জানতে পেরেছি যে আগামী ১৯শে জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। তার হবু স্বামী কলকাতারই ছেলে কিন্তু কাজের সুত্রে থাকেন বিদেশে তাও আবার আমেরিকায়।

roosha chatterjee

অভিনেত্রীর হবু স্বামী পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তার নাম অনুরণ রায়চৌধুরী। তাই বিয়ের পর স্বামীর সঙ্গে বিদেশে পাড়ি দেবেন রুশা। প্রসঙ্গত ২০১৬ সালের পরে তাকে আর সেভাবে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। তবে বেশ কিছু ধারাবাহিকে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। তাই তার বিয়ের খবরে তার ভক্তরা কিছুটা খুশি হলেও তাকে আর ছোটপর্দায় দেখা যাবে না ভেবে তাদের মন খারাপ হয়ে গেলো।

Nira