Bangla Serial

Sanghamitra Talukder: জগন্নাথ দেবের কাছে প্রার্থনা করলেন “একটা ছেলে দাও”! “সর্বজয়া” নায়িকার কাণ্ডে হাসির ঝড়! “বাবাহ নাটক দেখো এদের আবার নাকি বয়ফ্রেন্ড নেই”, Troll করতে ছাড়ছে না দর্শক

বাংলা টেলিভিশনের পর্দার একজন খুবই পরিচিত মুখ হল সংঘমিত্রা তালুকদার। বেশ কিছু বছর ধরে নানা রকম ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে এসছেন এই অভিনেত্রী। তবে তিনি বেশি পর্দার ‘দুর্গা’ নামেই পরিচিত। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আমার দুর্গা’তে সাবলীল অভিনয় করে দর্শকদের মনে দারুন ভাবে জায়গা করে নিয়েছিলেন তিনি। তারপরেই তাকে তার আসল নামের থেকে বেশি দর্শক দুর্গা নামেই চেনে।

এমন বহু টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে আগেও হয়েছে। তারা পর্দায় যে নামে দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে সেই নামেই তাকে বহুবছর দর্শক চিনে এসেছে। তাই সংঘমিত্রার সাথেও এমনটা ঘটে। তবে তার পরেও তিনি বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন। শেষে তাকে দেখতে পাওয়া গিয়েছিল ‘সর্বজয়া’তে। কিন্তু সেই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কিছু মাস হয়ে গেছে। এখন কী করছেন অভিনেত্রী?

সম্প্রতি তিনি আরো তিন অভিনেত্রীর সঙ্গে ‘দিদি নম্বর ওয়ান’ এর মঞ্চে এসেছিলেন প্রতিযোগী হিসেবে। সেখানেই অভিনেত্রী মানালি তার পর্দা ফাঁস করল সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সামনে। ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি আড্ডায় বসে ছিলেন এই সকল অভিনেত্রীরা সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সাথে। সংঘমিত্রাকে দর্শক আগাগোড়াই খুবই হাসিখুশি দেখে এসেছেন। এমনকি খুব খোলা মনে কথা বলতেও তিনি পছন্দ করেন।

এদিন সংঘমিত্রা রচনাকে জানায় তিনি মাঝে মধ্যে ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। আর তাই চলতি বছরের শুরুতেই গিয়েছিলেন পুরীতে। সকলেই যখন নিউ ইয়ার সেলিব্রেশানে ব্যস্ত তখন অভিনেত্রী পুরীতে গিয়ে জগন্নাথ দেবের মন্দিরে নিজের জন্য প্রার্থনা করলেন। তবে রচনা তাকে প্রশ্ন করে যে তিনি কী চাইলেন? তখন অভিনেত্রীর উত্তর ছিল,‘একটা পাত্র। এবার একটা ছেলে চেয়ে এসেছেন নিজের জন্য’।

তার সঙ্গে অভিনেত্রী আরো যোগ করেন যে ‘এবার একটা হিল্লে হয়ে যাবে মনে হচ্ছে।’ তবে এই কথায় কতটা সত্যি রয়েছে! অভিনেত্রীর মন্তব্যের পরেই পাশে দাঁড়িয়ে থাকা পর্দার ফুলঝুড়ি অর্থাৎ অভিনেত্রী মানালি দে তাকে উল্টো প্রশ্ন করেন, ‘জগন্নাথ দেবের নাম করে বলতো, তোর জীবনে কেউ নেই’। আর তাতেই সমস্যায় পড়েন অভিনেত্রী। তখন প্রতিবাদ করে তিনি বলেন,‘এটা ঠিক হচ্ছে না’। তাতেই অনেকের মনে সন্দেহ উঠেছে। এখন কান পাতলেই শোনা যাচ্ছে যে অভিনেত্রী তার মনের মানুষ পেয়ে গেছেন। তবে সেই মানুষটি বিনোদন জগতের কেউ নয়। মাঝেমধ্যেই সময় সুযোগ পেয়ে একান্তে সময় কাটিয়ে নেন দুজনে।

Nira