Bangla Serial

Sudipta Banerjee: চিন্তায় রাতে ঘুম হচ্ছে না! তৃণমূল নেতাকে বিয়ের আগে সমস্যায় পড়ে গেলো “বেনী বৌদি” সুদীপ্তা?

বাংলা টেলিভিশনের অন্যতম অপরিহার্য এবং গুরুত্বপূর্ণ একজন অভিনেত্রী তিনি। যেকোনও চরিত্রেই সমান সাবলীল তিনি। বাংলা টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ এই অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে ‘উমা’, ‘গ্রামের রানী বীণাপাণি’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘সোহাগ জল’-এ বেনী বৌদির চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। ভক্ত দর্শকদের কাছে তীব্র কটাক্ষবিদ্ধ হলেও এই চরিত্র যে তাঁকে এক বিশাল পরিচিতি দিয়েছে তা বলা বাহুল্য।

বুঝতেই পারছেন আমরা বলছি জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের কথা। তিনিই হলেন ‘সোহাগ জল’ ধারাবাহিকের বেনী বৌদি। সামনেই তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেতে চলেছে।‌‌ একেবারে চিরাচরিত বাঙালি মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি।

আর তৃণমূল নেতাকে বিয়ের আগে ভীষণ চিন্তায় পর্দার বেনী বৌদি ওরফে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। চিন্তার জন্য রাতে নাকি ভালো করে তাঁর ঘুম‌ই আসছে না। কিন্তু কেন? কীসের এত চিন্তা? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার নিজের এখনও অনেক কিছু কেনাকাটা করা বাকি রয়েছে। সোহাগ জল ধারাবাহিকের জন্য আমি একদম‌ই বেশি সময় দিতে পারছি না। ২০-২১ এপ্রিলের পর ছুটি নেব।’

অভিনেত্রী জানিয়েছেন, আমার বিয়েতে বড় অনুষ্ঠান হচ্ছে। খুব কাছের আত্মীয়, বন্ধুবান্ধবদের নিয়েই এই বিয়ে হবে। আমাদের প্রিয় মানুষরাই উপস্থিত থাকবেন এই বিয়েতে।’ অভিনেত্রী জানিয়েছেন, আজ থেকে দু’ মাস আগেও বিয়ে নিয়ে আমার মনের মধ্যে একটা উত্তেজনা কাজ করছিল। আর এখন ভীষণ টেনশন কাজ করছে।’ কিন্তু কীসের এত চিন্তা?

সুদীপ্তা জানিয়েছেন, ‘এখনও অনেক কাজ বাকি। তত্ত্ব সাজানো কবে শুরু হবে, কেনাকাটা বাকি রয়েছে, কবে পার্লার যাব, কবে মুখের একট ট্রিটমেন্ট করাব সেটাই বুঝতে পারছি না।’

উল্লেখ্য, চলতি বছরের ১লা মে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী বলে জানা গেছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর বিয়ের আসর বসবে সায়েন্স সিটির পিছনে আর বৌভাত হবে নিকোপার্কে। গতবছর নিজের জন্মদিনে বিয়ের ঘোষণা করেছিলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর ভক্ত’রা জানেন সৌম্য বক্সীর সঙ্গী প্রেমের সম্পর্কে আবদ্ধ অভিনেত্রী। তাঁর সম্পর্কের কথা তাঁর ভক্তদের প্রত্যেকেরই জানা। নিজেই তা জানিয়েছিলেন অভিনেত্রী।

Titli Bhattacharya