Bangla Serial

Uma Actress: উমা শেষের পর পর্দা থেকে গায়েব শিঞ্জিনী! ধরা দিলেন নতুন লুকে! তাহলে কি এবার কামব্যাক

সিরিয়ালপ্রেমী দর্শকদের বিনোদনের একটা বড় অংশ জুড়েই থাকে বাংলা সিরিয়ালের রমরমা বাজার। দিনে দিনে দর্শকমহলে বাড়তে থাকা সিরিয়ালের চাহিদার কথা মাথায় রেখে প্রায় প্রতি মাসেই বিনোদনমূলক চ্যানেল গুলিতে একের পর এক সিরিয়াল আসছে। সারা সপ্তাহ ধরেই প্রতিটি চ্যানেলে থাক তার দাপট।

এখন সিরিয়ালের দাপট ততদিন টিআরপি যতদিন। তাই টিআরপি যে কোনো সিরিয়ালের ফলাফল নির্ধারণ করে। ফলে কোনো কোনো সিরিয়াল খুব কম মাসের জন্যেও চালু হচ্ছে। নতুন সিরিয়াল আসা মানেই সময় শেষ হয়ে আসে পুরোনো সিরিয়ালের।

Watch Uma Season 1 All Episodes Online | Vi Movies & TV

ঠিক এমনটাই হয় উমা সিরিয়ালে। ইদানিং দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে অকারণে কোন সিরিয়ালকেই টেনে ইলাস্টিকের মত বড় না করে নির্দিষ্ট সময়ে শেষ করে দেওয়া হচ্ছে গল্প। জি বাংলার পর্দায় শেষ হয়েছে জনপ্রিয় সিরিয়াল ‘উমা’।

নবাগতা টেলি অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী নাম ভূমিকায় অভিনয় করেছেন। সেই থেকেই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে ঘরের মেয়ে উমা। ধারাবাহিক শেষ হয়েছে প্রায় তিন মাস। তারপর থেকে এখনো পর্যন্ত কোন নতুন ধারাবাহিকে তাকে আর দেখা যায়নি। অভি চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্য যিনি নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামে কামব্যাক করছেন।

টিভির পর্দায় কামব্যাক না করলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু ভালোই অ্যাক্টিভ থাকেন শিঞ্জিনী। সম্প্রতি নিজের হেয়ার স্টাইল পাল্টে একেবারে নতুন লুকে ধরা দেন। তাতেই মনে করা হয় নতুন কাজ করছেন। যদিও এটা কোনো শুট নাকি নতুন কাজের নতুন লুক জানা যায়নি।

Nira