Bangla Serial

Shruti Das: বিয়েটাই হয়নি ‘রাঙা বউ’ শ্রুতির! ট্রোল উপেক্ষা করে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সংসার জীবন কাটাচ্ছেন নায়িকা

এই মুহূর্তে বাংলা টেলি দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস (Shruti Das) । জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে তাঁর পথ চলা শুরু হয়েছিল।‌ এরপর স্টার জলসার পর্দায় ‘দেশের মাটি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে বাঙালি দর্শকের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেন তিনি।

বলা যায় এই দুই ধারাবাহিক দিয়েই মূলত তৈরি তাঁর লোকপ্রিয়তা। যদিও দীর্ঘদিন কাজহীন ছিলেন এই অভিনেত্রী। বহু অডিশন দেওয়ার পরেও মিল ছিল না কাঙ্খিত কাজ। যদিও পরে প্রেমিক তথা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের হাত ধরেই আবারও জি বাংলার পর্দায় ফেরেন শ্রুতি। ইতিমধ্যেই টিআরপি তালিকায় কামাল করছে ধারাবাহিক ‘রাঙা বউ।’

‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সেট থেকেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন শ্রুতি। তাঁদের দুজনের প্রেমের সম্পর্ককে অসমবয়সী প্রেমের সম্পর্ক বলা হয়। তাঁদের দুজনের মধ্যেই বয়সের পার্থক্য বিরাট। সেই নিয়ে একটা সময় নিয়মিত কটাক্ষের শিকার হতে হত শ্রুতিকে। যদিও প্রেম কি আর সম্পর্কের বাঁধা মানে? আর তাই সমস্ত কটাক্ষকে উড়িয়ে স্বর্ণেন্দুর হাত আজও শক্ত করে ধরে রেখেছেন শ্রুতি।

আসলে বরাবরই ছক ভাঙা, একরোখা, তেজী এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয় তিনি। তা প্রেম তো অনেক হল বিয়েটা কবে করছেন এই জুটি? আসলে এই খবর জানতে ভীষণ রকমের উৎসাহী তাঁদের ভক্ত অনুরাগীরা। এই দুজনের সম্পর্ককে স্বীকৃতি পেতে দেখতে মুখিয়ে রয়েছেন অনেকেই।

আর এবার সেই ভক্ত দর্শকদের জন্যই আশার কথা শোনালেন শ্রুতি। একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে স্বর্ণেন্দুকে পাশে বসিয়ে বিয়ের দিনক্ষণ খোলসা করলেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। তা কবে করছেন বিয়ে? অনুরাগীদের আশ্বস্ত করে এই জুটি জানালেন বেশি দেরি আর নেই। কিছুদিনের মধ্যেই হয়ত সুখবর দেবেন তাঁরা। স্পষ্টভাবে কিছু না জানালেও ইঙ্গিতে তাঁরা বোঝালেন ২০২৪ সালের শীতে অর্থাৎ বছরের শুরুর দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। অর্থাৎ টলিপাড়ায় আবার‌ও বাজতে চলেছে বিয়ের সানাই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।