Bangla Serial

Couple Break Up: দীর্ঘ প্রেম শেষে সম্পর্ক ভাঙল টেলিপাড়ার জনপ্রিয় এই অভিনেত্রীর! বিষন্ন ভক্তরাও! কিন্তু কেন এই পরিণতি?

বিগত কিছু বছরে টলিপাড়ায় একের পর এক সম্পর্কের বিচ্ছেদ হয়েছে। ভেঙে গেছে একের পর এক সম্পর্ক। সম্পর্ক ভাঙনের গুঞ্জন ছড়িয়েছিল জনপ্রিয় যুগল সোহিনী-রণজয়ের। এছাড়াও প্রেমের সম্পর্ক ভেঙেছে টলিপাড়ার জনপ্রিয় জুটি রোহন ভট্টাচার্য ও সৃজলা গুহর। এমনকি টলিউডের জনপ্রিয় দম্পতি জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বৈবাহিক সম্পর্ক ভাঙার গুঞ্জনে তোলপাড় হয় টলিউড। সম্পর্ক ভাঙার পর দুদিন আগেই সম্পর্ক জোড়া লাগার খবর পাওয়া গেছে টেলি অভিনেতা দম্পতি অর্ণব ও ঈপ্সিতার।

আর এই বিভিন্ন সম্পর্ক ভাঙনের গুঞ্জনের পালার মাঝেই খবর রটেছিল সম্পর্ক ভাঙতে চলেছে টলিউডের অন্য এক জনপ্রিয় দম্পতি জুটি রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাসের। কিন্তু কিছু সম্পর্ক সত্যিকার অর্থেই ভেঙেছে আবার কিছু সম্পর্ক ভাঙনের শুধু গুঞ্জন শোনা গেছে। কিছুদিন আগে সম্পর্ক ভেঙেছিল অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ও অভিনেতা সায়ন্ত মোদকের‌। দারুণ জনপ্রিয় হয়েছিল এই জুটি। একসঙ্গে ভ্লগিংও করতেন তাঁরা। কিন্তু ভেঙেছিল এই জনপ্রিয় জুটি।

এই জুটি ভাঙার খবরে ভীষণ দুঃখ পায় তাঁদের ভক্তরা। কিন্তু দেবচন্দ্রিমার সঙ্গে সম্পর্ক ভাঙার পর টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রর সঙ্গে সম্পর্কে জড়ান সায়ন্ত। জানা যায়, ‘খড়কুটো’ ধারাবাহিকের ফ্লোর থেকেই তাঁদের প্রেমের শুরু হয়। ইউটিউবের ভিডিওতে একসঙ্গে ধরা দিতেন তাঁরা। তবে বেশ অনেকদিন হল আর একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের। আর তারপর থেকেই তাঁদের নিয়ে শুরু হয় সম্পর্ক ভাঙনের গুঞ্জন। আর এবার খবর রটেছে সম্পর্ক ভেঙেছে এক জনপ্রিয় টেলি অভিনেত্রীর।

বাংলার জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পিলু’। এই ধারাবাহিকে একটি জনপ্রিয় চরিত্র এই ‘রাই’। এই চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী সৌমি চক্রবর্তী। দারুণ জনপ্রিয় হয়েছিল এই চরিত্রটি। উল্লেখ্য, এর আগে সৌমিকে দর্শকরা দেখেছেন রানি রাসমণি ধারাবাহিকে কমলার চরিত্রে। সৌমি চক্রবর্তীর মনের মানুষের নাম ছিল শাহনাওয়াজ খান। নিজের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে বারবার স্বীকার করে নিয়েছেন সৌমী। আর এবার এই অভিনেত্রীর প্রেম ভেঙেছে বলে খবর‌।

জানা গেছে, শাহনাওয়াজের সঙ্গে আর কোন‌ও সম্পর্ক নেই অভিনেত্রীর বলে খবর। ইনস্টাগ্রামেও একে অপরকে আনফলো করে দিয়েছেন দুজন দুজনকে। কিন্তু গতবছর সৌমির জন্মদিনে নিজেদের বাড়িতে কেক, বেলুন, মোমবাতি দিয়ে সাজিয়ে অভিনেত্রীকে সারপ্রাইজ দিয়েছিলেন শাহনাওয়াজের বাড়ির লোকজন। প্রেমিকের থেকে এইরকম সারপ্রাইজ পেয়ে দারুণ খুশি হয়েছিলেন সৌমি। বিভিন্ন মুহূর্ত তাঁরা ভাগ করে নিতেন একসঙ্গে। যদিও আজ সব অতীত।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।