Bangla Serial

Actress Viral: “জড়িয়েও ধরতে পারো, চু’মুও খেতে পারো”! ভরা মঞ্চে যা খুশি তাই বলে গেলেন “আয় তবে সহচরী” নায়িকা! “জনপ্রিয় পাওয়ার জন্যে কী না কী করে এরা”, Trolled জনপ্রিয় নায়িকা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌমি ঘোষ। তার অভিনয়ে বরাবর মুগ্ধ হয়েছে বাংলার দর্শক। তবে নিজের অভিনয় গুনে যে কিভাবে টেলিভিশনে জায়গা করে নিতে হয় তা সৌমি এতদিনে দেখিয়ে দিয়েছে। সৌমিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’তে দেখতে পাওয়া গেছে এবং তারপরে ধারাবাহিক ‘আয় তবে সহচরীতে’ও অভিনয় করেছেন তিনি।

images 90

তবে টেলিভিশনের পর্দা ছাড়াও তাকে সোশ্যাল মিডিয়া এবং নানা রকম স্টেজ পারফরম্যান্স করতে দেখতে পাওয়া যায়। তিনি সোশ্যাল মিডিয়াতে একটিভ। প্রায় প্রতিদিনই নিজের নিত্য নতুন ফটোশুট দিয়ে অনুরাগীদের প্রশংসা কোরান। আবার বো’ল্ড পোশাকেও মাঝেমধ্যে ধরা দেন অভিনেত্রী। সেই নিয়ে মাঝেমধ্যেই চর্চার শিরোনামে ওঠেন। তবে এবারে স্টেজ পারফরম্যান্স করতে গিয়ে নিজের অদ্ভুত কথাবার্তার জন্য চর্চায় এসেছেন।

প্রসঙ্গত টেলিভিশন যে এখন মানুষের জীবনের সঙ্গে আদ্যপ্রান্ত জড়িয়ে গেছে তা বলাই বাহুল্য। টেলিভিশনের নায়ক নায়িকাদের মানুষ প্রায়সই দেখতে পায় স্টেজ পারফরম্যান্স করতে। আর সৌমি ঘোষকেও দেখা যায় নানা রকম শো করতে।কিছুদিন আগে একটি স্টেজ পারফরমেন্সের বেসুরও গান গাওয়ার জন্য সৌমিকে ট্রল করা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তবে এবার তিনি তার বেফাঁস কথাবার্তার জন্য চর্চায়ে এলেন।

images 89

প্রসঙ্গত অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে তাকে বলতে দেখা যাচ্ছে যে ‘ যদি নাচো তবেই যাব। তোমাদের সাথে নাচবো, গাইবো, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চু’মু খেতে পারো যা ইচ্ছা তাই করতে পারো।’

images 88

আর এই কথা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরেই নানা রকম মন্তব্য ভেসে আসছে সৌমিকে নিয়ে। এমন মন্তব্য কোন অভিনেত্রী কী করে সকলের সামনে করতে পারে, এই নিয়ে নানা রকম কটাক্ষ হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে ভিডিওটি বেশ কয়েকদিন পুরনো এর আগেও এই ভিডিওটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আরো একবার এটি সামনে উঠে আসলো।

Nira