Bangla Serial

Soumitrisha-New Actor: মিঠাইয়ের সঙ্গে আদৃত নয়, ধরা দিলো স্টার জলসার এই নায়ক! মিললো মিঠাইয়ের নতুন ধারাবাহিকের সন্ধান! আমূল পাল্টে গেলো মিঠাইয়ের লুক

বাংলা ধারাবাহিকে রয়েছে এমন অনেক মুখ, যা দর্শকের হৃদয়ে আলাদা করে জায়গা করে নিয়েছে। আর সেই তারকাদের জন্যই বছরের পর বছর ধারাবাহিকগুলো দেখতে থাকেন দর্শকরা। এরমধ্যে প্রথম থেকেই ‘মিঠাই’ ধারাবাহিকে গ্রামের মিস্টি মেয়ে মিঠাইও বাঙালির হৃদয়ে একেবারে সেই জায়গা নিয়ে নিয়েছে।

দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও প্রিয় ছিল দর্শকদের। এমনকি আমরা দেখেছি ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর টিআরপিও কমতে থাকে এই মেগার। আর তাই দর্শকদের চাহিদায় ফের ফিরে আসেন তিনি।

তবে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। আর তাই ‘মিঠাই’ বন্ধ হওয়ার আগেই নতুন কোন ধারাবাহিকে সৌমিতৃষা আবার ফিরে আসবে? তা জানার অপেক্ষায় এখনই বসে দর্শক। এরপরই সৌমিতৃষা তাঁর পরবর্তী প্রজেক্টের সঙ্গে কাজের ছবি শেয়ার করেন।

যদিও সেটা তাঁর আগত ছবি ‘চিনি’র জন্য। তবে এবার জানা গেল কোন ধারাবাহিকে আসতে চলেছেন তিনি। পাশাপাশি কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন, সেই ইঙ্গিতও পাওয়া গেল। কিছুদিন আগেই আমরা জেনেছিলাম, মিঠাই এক নতুন ধারাবাহিকের জন্য স্ক্রিন টেস্ট দিতে গিয়েছিলেন।

উল্লেখ্য, ‘চিনি’তে একটি বিশেষ রোলে থাকছেন সৌমিতৃষা কুন্ডু। তবে অনেকেরই প্রশ্ন নতুন ধারাবাহিকে কার সঙ্গে আসতে চলেছেন তিনি? সম্প্রতি একটি পোস্ট তারই উত্তর দিল বলে অনেকের মনে হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যেখানে মিঠাই একটি সাদা শাড়ি, লাল পাড় পড়ে ধরা দিয়েছে।

Mithai Riju

সাথে রয়েছেন ‘বউ কথা কউ’ এর নিখিল, সাহেব চ্যাটার্জি, প্রিয়া পাল। তবে কি এই ফটো শ্যুট কোনও নতুন ধারাবাহিকের উদ্দেশ্যে? এবার কি তবে নিখিলের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সৌমি? এরূপ নানান প্রশ্ন জেগে উঠেছে দর্শকদের, মনে যদিও তার উত্তর এখনও পাওয়া যায়নি। তবে এই ছবি ভাইরাল হওয়ার পর মিঠাই-এর এই লুক ভক্তদের খুবই পছন্দ হয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।