Bangla Serial

Mithai Old Set: অবশেষে আজ শুধুই ধ্বংসাবশেষ মিঠাইয়ের বাড়ি ‘মনোহরা!’ শেষ দিনে চোখের জলে কেঁদে ভাসালো ‘মিঠাই’ সৌমীতৃষা

ভেঙে নামিয়ে দেওয়া হয়েছে মিঠাই ধারাবাহিকের সেট। যে বাড়িটার নাম ছিল মনোহরা। চরিত্রদের পাশাপাশি এই বাড়িটিও মিঠাই ধারাবাহিকের দর্শকদের কাছে ছিল প্রাণপ্রিয়। আসলে এই বাড়িটার প্রতিটা জায়গায় ছড়িয়ে রয়েছে কত স্মৃতি।

আর নতুনকে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। আর সেই ধারাবাহিকতাতেই সরে যায় মিঠাই। নতুন ধারাবাহিক ‘ফুলকিকে’ জায়গা করে দেওয়ার জন্য সেট ছাড়ে মিঠাইয়ের পরিবার।

এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় প্রথম জানিয়েছিলেন মিঠাই ধারাবাহিকের নায়ক। উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানান মিঠাইয়ের সেট বদল‌ হচ্ছে। আড়াই বছরের ওপর ধরে দেখে আসা একটি বাড়ির প্রতি চরিত্রদের মতোই সমান টান ভালোবাসা জন্মে ছিল মিঠাই প্রেমীদের। আর তাই মনোহরা ভেঙে ফেলা হবে এই খবরে বেজায় বিষন্ন হয়ে পড়েছিলেন ধারাবাহিকের ভক্তরা।

এরপর মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ভেঙে দেওয়া মনোহরার একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘ভাঙাগড়ার’ খেলা। যা চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। জানা গেছে মনোহরের সেঠ ভেঙে দেওয়ায় ভীষণ রকমের বিষন্ন হয়ে পড়েছিলেন এই ধারাবাহিকের কলাকুশলীরা। চোখের জল বাঁধ মানেনি মিঠাই ওরফে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর। কিন্তু ওই যে পুরনোকে জায়গা করে দিতে সরতে যে হবেই।

আর কিছুদিনের জন্য অন্যত্র শুটিং শুরু হয়েছে মিঠাইয়ের। খুব শীঘ্রই হয়ত এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। কারণ জি বাংলা প্রোডাকশনের ধারাবাহিক ফুলকি আসছে। উল্লেখ্য, গতকাল আদৃত রায়ের আরও একটি পোস্ট থেকে জানা যায় মিঠাই ধারাবাহিকের ক্যাপ্টেন অর্থাৎ পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস এই ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। জানা যায়, ‘ফুলকি’ পরিচালনা করবেন তিনি।

 

Ratna Adhikary