Bangla Serial

Soumitrisha Kundoo: শেষ লগ্নে শনির দশা! আর কাজ করতে পারছেন না ‘মিঠাই’ সৌমীতৃষা কুণ্ডু! প্রকাশ্যে করলেন বড় ঘোষণা

বাংলা টেলিভিশনের একদা সর্বাধিক জনপ্রিয়তা পাওয়া ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) এখন তার অন্তিম লগ্নে দাঁড়িয়ে। যে কোন‌ও দিন এই ধারাবাহিক বন্ধের খবর আসতে পারে। আর তার মধ্যেই এলো চমকে দেওয়া আর‌ও একটি খবর।

মিঠাই ধারাবাহিকের ভক্ত-অনুগামীরা জানেন কিছুদিন আগেই মিঠাইয়ের সেট বদল হয়েছে। মিঠাইয়ের পুরনো মনোহরার সেট ভেঙে দিয়ে সেখানে তৈরি হচ্ছে নতুন ধারাবাহিকের সেট। এই খবর যথারীতি মানসিক ভাবে ভেঙে দিয়েছিল মিঠাই ভক্তদের।

এর‌ইমধ্যে আবার জানা যায়, মিঠাই ধারাবাহিকের দীর্ঘদিনের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস মিঠাই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। বদলে তিনি এবার থেকে জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক ফুলকির পরিচালনা করবেন।

আর এবার আর‌ও একটি চমকে দেওয়া খবর মিঠাই ভক্তদের জন্য। এবার মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার আগে মিঠাই ছেড়ে দিচ্ছেন সবার আদরের মিঠাই ওরফে অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু।

উল্লেখ্য, কিছুদিন আগে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া ছেড়ে দিয়েছেন এই ধারাবাহিকের কেন্দ্রীয় নারী চরিত্র খড়ি ওরফে সোলাঙ্কি রায়। আর এবার ধারাবাহিক ছাড়ছেন সৌমীতৃষা বলে খবর।

উল্লেখ্য, অভিনেত্রী একেবারেই ধারাবাহিক ছাড়ছেন এমনটা নয়, শারীরিকভাবে অসুস্থ সৌমীতৃষা। আর তাই বিশ্রাম নেওয়ার জন্য কিছুদিনের ছুটিতে যাচ্ছেন তিনি। ইতিমধ্যেই তিনি ছুটি নেওয়ার জন্য আবেদন করেছেন প্রযোজনা সংস্থার কাছে। কিন্তু কি হয়েছে অভিনেত্রীর? এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, নাচতে গিয়ে কোমরে আঘাত পেয়েছেন তিনি। আর যার ফলে কোমরে ভীষণ রকম যন্ত্রণা হচ্ছে অভিনেত্রীর। আর তাই কিছুদিনের বিশ্রামের প্রয়োজন তাঁর। এমনটাই নির্দেশ দিয়েছেন ডাক্তার। আর সেই কারণেই আপাতত কিছুদিনের জন্য মিঠাই ধারাবাহিক থেকে ছুটি চেয়ে নিয়েছেন অভিনেত্রী। একটি ভিডিওর মারফত এমনটাই তিনি জানিয়েছেন নিজের ভক্ত অনুরাগীদের। ‌

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।