Bangla Serial

Soumitrisha Kundoo: অল্প বয়সে যতটা সাফল্য ততটা টাকা! তাও জন্মদিনে পার্টি করে ম’দের গ্লাস নিয়ে ছবি না তুলে নিলো ভগবানের আশীর্বাদ! সাধারণ মানের মানুষ হয়ে অভিনেত্রী অনুপ্রেরণা, ধন্য ধন্য করছে ভক্তরা

মিঠাই ধারাবহিকটিকে মানুষজন এত বছর ধরে ভালোবাসে, তার তো নিশ্চই কোনও কারণ আছে। মূল কারণটি হল স্রোতের বিপরীতে হাঁটে এই ধারাবাহিকটি। যেখানে ত্রিকোণ প্রেম, ছলচাতুরি, উড়ন্ত সিঁদুর এইসব নিয়ে সিরিয়াল তৈরি হচ্ছে। তখন আপোষ, মায়া, স্নিগ্ধতা নিয়ে ধারাবাহিক গড়ে উঠছে। তাই আলাদা। আর এই ধারাবাহিকের নায়িকা মিঠাই চরিত্রে যিনি অভিনয় করছেন, অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ড, তিনিও কিন্তু তার ব্যতিক্রম প্রমাণ করেননি।

এমনিতেও মিঠাই চরিত্রের মাধ্যমে সৌমিতৃষা কুণ্ডু মিঠাই অনুরাগীদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। যতই টি আর পি পড়ে যাক, দর্শকদের মনে মিঠাই আজও যেন সবথেকে বড় জায়গায় রয়েছে। কিন্তু টি আর পির দিক দিয়ে মিঠাই পিছিয়ে অনেকের থেকে। কিন্তু মিঠাইয়ের ক্রেজ ঠিক কীরকম তা তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ বোলালেই বোঝা যায়।

এখন সোশ্যাল মিডিয়ার দরুণ অনুরাগীরা নিজেদের কথা ও পছন্দের বিষয় এখন বেশ ভালো করে জন্য যায়। তাই সোশ্যাল মিডিয়াতেই বেশ ভালো ভিড় জমায় তাঁর অনুরাগীরা। এই কারণেই তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার প্রায় সংখ্যা সাড়ে ৬০০ হাজারেরও বেশি।

সেখানেই নিজের দৈনন্দিন জীবনের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। আর সম্প্রতি মিঠাই অর্থাৎ সৌমিতৃষার একটি পোস্টকে ঘীরে জল্পনার সৃষ্টি হয়েছে। সেটি ছিল তাঁর জন্মদিনের পোস্ট।

পোস্টটিতে দেখা যাচ্ছে একটি সাদা কাগজে সৌমিতৃষা লিখেছেন, আমি আমার ঘরকে মিস করব। ২৬ তারিখ আবার দেখা হচ্ছে। আর এই লেখা দেখেই প্রথমে যারা এক ঝটকায় পোস্টটি দেখেছেন, বেশ ভালো মতো ভয় পেয়ে গিয়েছিলেন। তাহলে কি আর শ্যুট করবেন না সৌমিতৃষা! কিন্তু সেসব কিছুই নয়, তাঁর জন্মদিন সামনের ২৪ ফেব্রুয়ারি। আর সেই উদ্দেশ্যেই জন্মদিন পালন করতে তিনি প্লেনে চড়ে রওনা হয়েছেন।

তবে প্লেনে চড়ার আগে তিনি তাঁর অনুরাগীদের মনে বেশ কনফিউসন তৈরি করে গিয়েছেন যে তিনি বোধয় তাঁর প্রেমিকের সঙ্গে জন্মদিন উদযাপনে বেরিয়ে পড়েছেন। কিন্তু এসব কিছুই নয়। বরং ধারাবাহিকের মতোই স্রোতের বিপরীতে হাঁটলেন তিনিও।

এই মুহূর্তে সৌমিতৃষাকে একজন সফল অভিনেত্রীর তালিকায় ধরা যেতেই পারে। সেখানে তাঁর বয়সী অধিকাংশ তরুণদল নিজেদের মজাকে উৎসর্গ করেন পাব অথবা ক্লাবে গিয়ে, হাতে হুইস্কি অথবা ওয়াইনের বোতল নিয়ে। কিন্তু সেসব কিছুই না করে বৃন্দাবনে শ্রী কৃষ্ণের পদতলে নিজের জন্মদিন উদযাপন করলেন মা বাবার সঙ্গে। আর সেই ছবিগুলি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুরাগীরা।

Piya Chanda