Bangla Serial

Mithi Funny Video: ঘরের মধ্যে হাত পা ছুঁড়ে জিম করছে মিঠি! “ওমা গো এত লাফালাফি করলে জিরো সাইজ থেকে হাওয়ায় উড়ে যাবে”, ভিডিও ভাইরাল হতেই Troll করলো হেটার্সরা

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে টেলি অভিনেত্রীরা দর্শকের কাছে দারুন জনপ্রিয়তা পাচ্ছে এবং অভিনয় দিয়ে প্রত্যেকের মন জয় করে নিয়েছে তাদের মধ্যে অন্যতম হলো সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। প্রসঙ্গত সৌমিতৃষাকে এর আগে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক থেকে তার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার ভক্ত সংখ্যা কোন জনপ্রিয় বড় পর্দার অভিনেত্রী থেকে কম নয়। তাকে টেলিভিশনের দর্শক ভীষণ পছন্দ করে। সেই সঙ্গে তার অভিনীত মিঠাই চরিত্রটিকেও মানুষ একেবারে ঘরের মেয়ে বলে মনে করে। এখন তাকে মিঠাই চরিত্রতে না দেখা গেলেও মানুষ তাকে সেই ভাবেই দেখতে বেশি পছন্দ করে।

প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন এখন ধারাবাহিকে ‘মিঠাই’ চরিত্রটি মারা গেছে দেখানো হচ্ছে এবং তার মতোই দেখতে আরো একটি চরিত্র এসেছে যার নাম মিঠি। মিঠি চরিত্রটি আসার পর থেকেও দর্শক দারুন পছন্দ করেছে।

তবে এবার ধারাবাহিকের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং পর্দার শাক্য অর্থাৎ শিশু শিল্পী ধৃতিশ্মান চক্রবর্তী রয়েছে। এবং যা দেখে রীতিমতো ট্রোল করেছে অভিনেত্রী সৌমিতৃষাকে নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে মিঠি অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা ব্যায়াম করছে এবং তার পাশে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট শাক্য। তারপরে শাক্যকেও ব্যায়াম করা শেখাচ্ছে মিঠি। আর তাকে দেখে আসতে আসতে মোদক পরিবারের সকলেও ব্যায়াম করতে শুরু করেছে।

এবার এই দৃশ্য যেই ভাইরাল হয়েছে তারপরে সকলে বলছে অভিনেত্রী সৌমিতৃষা এমনিতেই অনেক রোগা, এর পরে সে যদি আরো ব্যয়াম করে তাহলে এবার তো সে হাওয়ায় উড়ে যাবে। তাই তার আর কোন ব্যায়াম করার দরকার নেই। এই দৃশ্য নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে অভিনেত্রীকে ট্রোল করা।

Nira