Connect with us

Bangla Serial

অষ্টমী সকালে মনের মানুষের সঙ্গে মিঠাই! তবে কি এবার সিদ্ধার্থকে ছেড়ে অন্য কারোর প্রেমে পড়ল মিঠাই?

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যাকে এর আগেও বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকটি তাকে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে। গত বছর জি বাংলায় মিঠাই ধারাবাহিকটি শুরু হওয়ার পরপরই দর্শকদের ভীষণ পছন্দের একটি ধারাবাহিক হয়ে উঠেছিল। একের পর এক সপ্তাহ ধরে তারা টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করছিল। সেই সঙ্গে মুখ্য অভিনেতা অদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জুটিকেও বেশ পছন্দ করেছিল দর্শক।

মিঠাই আজকের পর্ব 18 মে ফুল এপিসোড।মিঠাই নতুন পর্ব

আর ধারাবাহিকটি চলতে চলতে তাদের জনপ্রিয়তা এখন সোশ্যাল মিডিয়ায় খুব বেশি। বেশিরভাগ দিনে চর্চায় থাকেন এই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। পর্দার সিদ্ধার্থ মিঠাইএর জুটিকে একটা সময় বাস্তবেও দেখতে চেয়েছিল দর্শক।তবে বাস্তব জীবনে তারা যে কাকে কার সাথে প্রেম করছে,সেই নিয়ে চর্চা হলেও প্রকাশ্যে কিছুই আসেনি। কিছুদিন আগেই শুরু হয়েছিল অভিনেতা অদৃতের সঙ্গে মিঠাই ধারাবাহিকের আরেক অভিনেত্রী কৌশম্বির সম্পর্ক নিয়ে জল ঘোলা। সেই প্রসঙ্গ এখনো মাঝে মাঝেই উঠে আসে।

Mithai happily completes 600 episodes! This serial should never end, fans request - Newshost24

এরই মধ্যে আজ অষ্টমীতে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, তার ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন তারই মধ্যে একটি ছবি নিয়ে জল্পনা উঠেছে মিঠাই ভক্তদের মধ্যে ।অভিনেত্রী তার একাধিক বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবিতে রয়েছেন। তারই মধ্যে একটি ছবিতে রয়েছেন অভিনেতা রিয়াজ লস্কর এবং সৌমিতৃষা কুন্ডু। অষ্টমীর এই ছবিতে সৌমিতৃষায় একটি লাল রঙের শাড়ি পড়েছেন এবং সঙ্গে রিয়াজ একটি হলুদ জামায় দাঁড়িয়ে রয়েছেন। আর তাই দেখেই ভক্তদের একাংশের বক্তব্য যে এটা কি তবে মিঠাইয়ের মনের মানুষ!

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

প্রসঙ্গত রিয়াজকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে কুনালের ভূমিকায় অভিনয় করতে। তবে দর্শকদের এহেন জল্পনা পুরোপুরি ভুল, তারা দুজন খুব ভালো বন্ধু। এর আগেও তাদেরকে একাধিক জায়গায় একসাথে দেখতে পাওয়া গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending