Connect with us

Bangla Serial

Mithai:’এবার তো আমাকে নতুন কাজ খুঁজতে হবে’, মিঠাই বন্ধ হওয়া নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা, শুনে অবাক নেটিজেনরা

Published

on

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। একটা সময় এই ধারাবাহিক ইতিহাস সৃষ্টি করেছে। একের পর এক বহু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল। বর্তমানে তার টিআরপি পয়েন্ট কমতে কমতে প্রায় নিচের দিকে। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় স্থান দাঁড়িয়েছে পঞ্চম। আর এই খারাপ টিআরপির কারণেই বেশ কয়েকদিন ধরে জল্পনা উঠেছে ধারাবাহিকটি বন্ধ হয়ে যেতে চলেছে।

সম্প্রতি শোনা গিয়েছিল পুজোর পরেই বন্ধ হতে চলেছে ‘মিঠাই’ । তবে ধারাবাহিকের পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা বার বার বলেছেন যে এমন কোন খবর তাদের কাছে নেই। তবে আবার গুঞ্জন উঠেছে যে জি বাংলায় নতুন কোনো ধারাবাহিক এলে মিঠাইয়ের স্লট বদলাতে পারে আবার বন্ধ হয়েও যেতে পারে। তার কারণ অনেক চেষ্টা করার পরেও ,ধারাবাহিকে অনেক মোড় ঘুরানোর পরেও পুরনো জনপ্রিয়তায় ফিরে আসতে পারছে না ‘মিঠাই’। সম্প্রতি বেশ কিছু ধারাবাহিক নতুন শুরু হলেও তাদেরকে বন্ধ করে দেওয়া হয়েছে শুধুমাত্র টিআরপি কম থাকার জন্য। তাই জন্য অনেকে মনে করছেন যে ‘মিঠাই’ ধারাবাহিকটি বন্ধ হতে পারে।

‘মিঠাই’ ধারাবাহিক বন্ধ হওয়া নিয়ে সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা অর্থাৎ মিঠাই এক সাক্ষাৎকারে বলেন, “টপার হওয়া বা না হওয়া পুরোটাই ভাগ্যের ব্যাপার। বেঙ্গল টপার হওয়ার জন্য নিজেদের সফর শুরু করেনি মিঠাই। এরপরেও এতদিন বেঙ্গল টপার থাকার জন্য অনেকটাই কৃতজ্ঞ আমরা। একই সিরিয়াল সারা জীবন উচ্চতায় থাকবে তা কখনোই হয় না।”

Watch Full episodes Mithai Online, a bengali Web Series in HD on Vi Movies  and TV
তার মতে, “‘মিঠাই’ অনেক দিন ধরে চলছে। ফলে সিরিয়ালটিকে ভালোবাসা উচিত। শেষ হয়ে গেলে সকলেই জানতে পারবেন। এমন কোন তথ্য আমার কাছে নেই। যাঁরা ‘মিঠাই’ বন্ধ হওয়ার কথা জানেন, তারা যেন আমকে জানিয়ে দেন। কারণ তাহলে আমকেও নতুন কাজ খুঁজতে হবে। ফলে চ্যানেলের সাথেও কথা বলতে হবে।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending