Bangla Serial

Madhabilata Actress Comeback: আর জলসা নয়, এবার জি বাংলায় মাধবীলতা! সিরিয়াল শেষ হতেই আবার ফিরছেন শ্রাবণী, সঙ্গে এই নায়ক! এবার জমবে জুটি বলছে দর্শক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেলগুলোতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সে সঙ্গে শেষ হয়ে যাচ্ছে বেশ কিছু পুরনো ধারাবাহিক। তারই মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘মাধবীলতা’। মাত্র তিন মাসের মধ্যেই এই ধারাবাহিকে ইতি টেনে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভুমিকায় দেখা গেছিল অভিনেতা সুস্মিত মুখার্জি এবং অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে। প্রসঙ্গত এর আগে শ্রাবণী ভূঁইয়াকে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখেছে দর্শক। সুস্মিত মুখার্জিও বেশ পরিচিত দর্শকের কাছে তার কারণ এর আগেই ‘বরণ’ ধারাবাহিককে মুখ্য ভূমিকায় দেখা গেছে তাকে।

Popular Show 'Madhabilata' to end its journey soon

তবে ‘মাধবীলতা’ শেষ হওয়ার পরে দর্শকরা বারবার সোশ্যাল মিডিয়াতে দাবি তুলছিল শ্রাবণী ভূঁইয়াকে আবার নতুন কোন ধারাবাহিকে নিয়ে আসার জন্য। এবার জি বাংলা দর্শকদের সেই আশাই পূরণ করতে চলেছে। কিন্তু এবার তার বিপরীতে সুস্মিত নয় অন্য এক জনপ্রিয় অভিনেতা।
Bangla Serial Actress Photos

প্রসঙ্গত সূত্রের খবর জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। ব্লুজ প্রোডাকশনের হতে চলেছে এই নতুন ধারাবাহিক। আর এই ধারাবাহিকে প্রধান চরিত্রে থাকবে অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া এবং অভিনেতা সৈয়দ আরিফিন। তা ছাড়াও খবর রয়েছে দ্বিতীয় লিড রোলে থাকতে চলেছে জনপ্রিয় কোনো অভিনেতা-অভিনেত্রী।

Sayed Arefin | Actor Sayed Arefin starts new journey in Tollywood as  Director dgtl - Anandabazar

প্রসঙ্গত সৈয়দ আরিফিনকে দর্শক দেখেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইরাবতীর চুপ কথা’ এবং ‘খেলাঘরে’। ‘ইরাবতীর চুপ কথা’তে ও এই অভিনেতাকে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষের বিপরীতে। এবং ‘খেলাঘরে’ দেখা গিয়েছে অভিনেত্রী স্বীকৃতি মুখার্জির বিপরীতে।
1606297929 5fbe2949ec167 sayed arefin

Nira