Bangla Serial

Sohag Jol Actress: বেণী বৌদি লুকিয়ে বিয়ে করেনি কিন্তু এই নায়িকা চুপিসারে বিয়ে করলেন! এলো সিঁদুর পরা ছবি! সোহাগ জল না বিয়ের জল নাম দিয়ে দিন, খিল্লি করছে দর্শক

চলতি মাসের শুরুতেই মহা ধুমধামে বিয়ের পিঁড়িতে বসেন ‘সোহাগ জল’ খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এই অভিনেত্রী বিবাহ সূত্রে আবদ্ধ হন তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অবশেষে সামাজিক স্বীকৃতি পায়।‌‌ একেবারে চিরাচরিত বাঙালি মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। উল্লেখ্য, সম্পর্কে তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর পুত্রবধূ হন সুদীপ্তা।

আর এবার টলিপাড়ায় গুঞ্জন ‘সোহাগ জল’ ধারাবাহিকের আরও এক অভিনেত্রী এবার বিয়ে করে নিয়েছেন। কে তিনি? এই অভিনেত্রী হলেন শ্রীতমা ভট্টাচার্য। ‘মা’ ধারাবাহিকে বড় ঝিলিকের চরিত্রের অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী।

তা কবে বিয়ে করলেন তিনি? আসল ঘটনা হলো ১০ই মে ছিল অভিনেত্রীর জন্মদিন। বেশ ধুমধামেই সেই দিনটা সবার সঙ্গে উদযাপন করেন অভিনেত্রী। অভিনেত্রীর জীবনে এই বিশেষ দিনে তাঁর পরিবার এবং প্রিয় বন্ধুরা সবাই উপস্থিত হয়েছিলেন।

তবে সেই জন্মদিন পালনের ছবি সামনে আসতেই ঘটেছে বিপত্তি।‌ জন্মদিনের সাজে দেখা গেলে অভিনেত্রীর মাথায় উঁকি দিচ্ছে সিঁদুর। যথারীতি এহেন ছবি প্রকাশে আসতেই শুরু হয়েছে বিতর্ক। উঠেছে নিন্দার ঝড়। কেউ লিখেছেন, ‘ও মা বিয়ে করে ফেলেছেন জানি না তো!’ কারও মন্তব্য, ‘কবে বিয়ে করলেন?’, কেউ লিখেছেন, ‘আপনি কি লুকিয়ে বিয়ে করলেন?’

আবার কেউ কেউ মাথায় সিঁদুর পরা নিয়ে কটু মন্তব্য করেছেন, এক জন লিখেছেন, ‘বিয়ে না করেও সিঁদুর পরেছেন। ছিঃ! সিঁদুর নিয়ে ছেলেখেলা করছেন!’ আসলে অনেক সময় শুটিং শেষ করার পর তাড়াহুড়োয় মেকআপ তুলতে ভুলে যান অভিনেত্রীরা। এমনটাই হয়তো ঘটেছে শ্রীতমার সঙ্গেও। কিন্তু বিতর্ক থেকে পালিয়ে যাবেন কি করে?

Titli Bhattacharya