Bangla Serial

Uma Actress: নায়িকা হয়ে ‘উমা’ শিঞ্জিনি যা পারলেন না বদমায়েশির রোল করে সেটাই করে দেখালেন শ্রীতমা! আবার ফিরছেন ধারাবাহিকে! এবারেও কি ভিলেন?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’ শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেল। চলতি বছরের আগস্ট মাসে শেষ সম্প্রচার হয়েছিল এই ধারাবাহিকটি। টিভির পর্দায় বেশি দিন স্থায়ী হতে না পারলেও দর্শকদের কাছে ভালো জনপ্রিয়তা অর্জন করেছিল ধারাবাহিকটি।

এই ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয় করেছিল অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। তবে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রী ছাড়াও এই ধারাবাহিকের খলনায়িকা আলিয়ার চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্রীতমা মিত্র ভালো জনপ্রিয়তা অর্জন করেছিল।

Zee bangla uma serial uma is in danger : চরম বিপদে উমা! অভি নাকি পরিবার, কর্তব্য-ভালবাসার মধ্যে কাকে বেছে নেবে সে? | Indian Express Bangla

এই অভিনেত্রীর অভিনয় জীবন শুরু জি বাংলার ‘পাণ্ডব গোয়েন্দা’ ধারাবাহিক থেকে হলেও ‘উমা’ ধারাবাহিকে দাপুটে খলনায়িকার চরিত্রের অভিনয় করেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন শ্রীতমা। ধারাবাহিকে নায়িকার মতই জনপ্রিয়তা ছিল খলনায়িকার। আর সেই জনপ্রিয়তা নিয়েই আবার একবার ধারাবাহিকের ফিরতে চলেছেন শ্রীতমা।

প্রসঙ্গত বেশ কিছু জনপ্রিয় সংবাদ মাধ্যম সূত্রে খবর স্টার জলসায় ‘পঞ্চমী’ নামে যে নতুন ধারাবাহিক আসতে চলেছে যেখানে মুখ্য অভিনেত্রীর চরিত্রে অভিনয় করবেন ‘অপরাজিত অপু’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে এবং শোনা যাচ্ছে এই ধারাবাহিকের নায়কের চরিত্রে থাকবেন অভিনেতা রাজদীপ গুপ্ত। সেই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে শ্রীতমাকে।

তবে এছাড়াও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ থাকার জল্পনা শোনা গেছে এই ধারাবাহিকে। সেইভাবেই এবার শ্রীতমার এই ধারাবাহিকের মাধ্যমে আবার ছোট পর্দায় ফেরার খবর সামনে এলো। এখনো পর্যন্ত অভিনেত্রীর তরফ থেকে সেই বিষয়ে কোন মন্তব্য করা হয়নি। তাই এই খবর কতটা সত্যি তা পরবর্তী দিনেই জানা যাবে।

Nira