Bangla Serial

Suchismita Chowdhury: শাশুড়ি হওয়ার বয়সেও ছেলেদের মনে রাজ করছেন! “রোজ সকালে করা উচিত”, পরামর্শ খলনায়িকার… 

টিভির পর্দা থেকে আসল জীবনে, সব জায়গাতেই এখনও তাঁর আশিকের ছড়াছড়ি। এদিকে শুধু এক ছেলের মা নন, সেই ছেলের বিয়েও দিয়েছেন ধুমধাম করে। কিন্তু কেউ দেখে বলবেন, তিনি নাকি শাশুড়ি? আশা করি বুঝতেই পেরেছেন কার কথা বলছি। ঠিকই ধরেছেন, কথা হচ্ছে অভিনেত্রী সুচিস্মিতা চৌধুরী সম্পর্কে।

নিজের রূপের জাদুতে বরাবরই ঘায়েল করে দেন সবাইকে। বয়স শব্দটা যেন বাকিদের জন্য। তাঁর কাছে যেন খুব একটা ঘেঁসতেই পারে না। তাই তাঁর অনস্ক্রিন হোক বা অফ স্ক্রিন এক একটি বোল্ড লুকে কুপোকাত করে দিতে পারেন সবাইকে।

পর্দাতেই নয়, বাস্তব জীবনেও তিনি একজন শাশুড়ি। এত কিছুর মাঝে নিজের যত্ন নেন কীকরে? কী থাকে তাঁর ডায়েট চার্টে। স্পেশাল কিছু টোটকা নিজেই ভাগ করে নিলেন নিজের অনুরাগীদের সঙ্গে।দিদি নং ১ – এর স্পেশাল এপিসোডে নিমন্ত্রিত ছিলেন তিনি। তখনই তাঁর সামনে সঞ্চালক রচনা ব্যানার্জি এই প্রশ্নটি রাখেন। আর নিজের রুটিন জানান।

তিনি সবাইকে প্রথম পরামর্শ দেন, জীবনটা আদতেই অনেক পজিটিভিটিতে ভরা। সবসময় বাজে দিকটা না দেখে শুধু ভালো দিকের চর্চা করলে জীবনের অনেক দৃষ্টিভঙ্গি পাল্টে যাবে। তাই রোজ সকালে উঠে ঈশ্বরকে প্রণাম করে নিজের জীবনের ভালো দিকগুলো মনে করে উচিত। একটু ঠিকভাবে ভাবলেই অনেক কিছু ঠিক হয়ে যায়।

এছাড়া আলাদা করে কিছুই করেন না অভিনেত্রী। বাড়ির অনেকেই ভালো ভালো রান্না করতে পারেন। তাই খাওয়া দাওয়ায় বিশেষ কার্পণ্য করেন না। তবে হ্যাঁ, তিনি মনে করেন শরীরও একটি যন্ত্রের মতো। তাই তাও যত্ন নেওয়া উচিত। যতই ব্যস্ত শিডিউল হোক, অনিয়ম করতে একদম নারাজ তিনি।

Mouli Ghosh