Bangla Serial

Sohag Jol: এক দেওরের সন্তান পেটে, আরেক দেওরে মজেছিলো পর্দার পর’কীয়া বৌদি বেণী! সব ছেড়ে অন্য ছেলেকে বিয়ে করে নিলো! আর কি দেখা যাবে না সিরিয়ালে?

বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত অপরিহার্য এবং গুরুত্বপূর্ণ একজন অভিনেত্রী হলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee) । বাংলা টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ এই অভিনেত্রী। যে কোন‌ও চরিত্রেই দারুণ অভিনয় করেন তিনি। সাম্প্রতিক সময়ে ‘উমা’, ‘গ্রামের রানী বীণাপাণি’, ‘সোহাগ জল’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘সোহাগ জল’-এ বেনী বৌদির চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা, কটাক্ষ হজম করেছে এই অভিনেত্রী।

গতকাল এই অভিনেত্রী বিবাহ সূত্রে আবদ্ধ হলেন তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেল।‌‌ একেবারে চিরাচরিত বাঙালি মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তিনি। তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর পুত্রবধূ হলেন সুদীপ্তা। উল্লেখ্য, গতকাল অর্থাৎ সোমবার সুদীপ্তা-সৌম্যর এই রাজকীয় বিয়ের আসর বসেছিল সায়েন্স সিটি সংলগ্ন একটি জনপ্রিয় রিসর্টে।

তৃণমূল নেতাকে বিয়ের আগে ভীষণ চিন্তায় ছিলেন পর্দার বেনী বৌদি ওরফে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। চিন্তার জন্য রাতে নাকি ভালো করে তাঁর ঘুমই আসছিল না। উল্লেখ্য, এই বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমার নিজের এখনও অনেক কিছু কেনাকাটা করা বাকি রয়েছে। সোহাগ জল ধারাবাহিকের জন্য আমি একদমই বেশি সময় দিতে পারছি না। ২০-২১ এপ্রিলের পর ছুটি নেব।’ যদিও পরে সব কিছু সময় মতোই করে নিয়েছেন অভিনেত্রী।

সৌম্য-সুদীপ্তার, বৌভাত হবে নিকোপার্কে। গতবছর নিজের জন্মদিনে বিয়ের ঘোষণা করেছিলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর ভক্তরা জানতেন তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গী প্রেমের সম্পর্কে আবদ্ধ অভিনেত্রী। আসলে নিজেই তা জানিয়েছিলেন অভিনেত্রী। আর সেই সম্পর্ককেই পরিণতি দিলেন তাঁরা।

Sudipta Banerjee, Soumya Bakshi, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, সৌম্য বক্সী

পরনে ডিজাইনার লাল বেনারসী, গা ভর্তি সোনার গয়না। বধূবেশে বেণী বৌদিকে অপরূপা সুন্দরী লাগছিল। এদিন আইনি বিয়েও সারেন সৌম্য ও সুদীপ্তা। বিয়ের আগের দিন সুদীপ্তাকে সৌম্যর নামের মেহেন্দিও পরতেও দেখা গিয়েছিল। বিয়ের প্রত্যেকটা অনুষ্ঠান‌ই হয়েছে জমজমাট।

টেলিপাড়ার একাধিক তারকা উপস্থিত ছিলেন এই বিয়েতে। শ্রুতি দাস, শ্রীতমা ভট্টাচার্যর মতো একাধিক তারকা এসেছিলেন। এছাড়াও হাজির ছিলেন রাজনীতির জগতের মানুষরাও। শাসক দলের অন্যতম পরিচিত মুখ মদন মিত্রকে দেখা গেল বিয়ের আসরে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।