Connect with us

Bangla Serial

মিঠাইয়ের অভিনেতার পোস্টের বিরোধিতা নায়িকার, মা বাবাকে বৃদ্ধাশ্রমে রাখা নিয়ে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর চাঁচাছোলা জবাবে বাড়ল বিতর্ক

Published

on

মাতৃ দিবসের দিন বিতর্কে উঠে এলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। সন্তানের বৃদ্ধ মা-বাবাকে বৃদ্ধাশ্রমে রেখে আসা – এই বিষয়ের উপর আলোকপাত করতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। আজকাল বৃদ্ধাশ্রমের চল উঠেছে। আর তার জবাবেই বৃদ্ধাশ্রমে রাখলে ছেলে-মেয়ে খারাপ? এই প্রশ্ন তুলতে দেখা গেলো অভিনেত্রীকে।

রবিবার মাতৃ দিবসে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন মিঠাই, পিলুর অভিনেতা সপ্তর্ষি রায়। লিখেন “বলছিলাম সবাই যদি মাকে এত ভালবাসেন তাহলে বৃদ্ধাবাসগুলোতে কারা থাকেন? তাঁদের ছেলেমেয়েরা বোধহয় কেউই এই ফেবুপাড়ায় নেই”।

ব্যাস, এরপরই শুরু হলো বিতর্ক। যখন সকলেই তার বক্তব্যকে সমর্থন করেছিলেন ঠিক সেই সময়ে উল্টো সুরে কথা বললেন অভিনেত্রী সুদীপ্তা।

কমেন্ট সেকশনে নায়িকা লিখেছেন “বৃদ্ধাবাসের সঙ্গে মা-বাবাকে না ভালোবাসার কোনো সম্পর্ক নেই। আজকের নিউক্লিয়ার ফ্যামিলি দায়িত্ববান ছেলেমেয়েরা বাবা মাকে বৃদ্ধাবাসের রাখেন সুবিধার জন্য সারাদিন কাজের পেছনে ছুটবো, টাকা রোজগার করব, বাচ্চা মানুষ করবো, নানা দায়িত্ব পালন করব আর বাবা-মা একা একা বাড়িতে বসে টিভি সিরিয়াল দেখে একাকীত্ব কাটানোর চেষ্টা করবেন,

কোনো এমার্জেন্সিতে দায়িত্ববান কাউকে তখনই আসে পাশে পাবেন না এমন অবস্থার চেয়ে স্বাস্থ্যকর হলো সমবয়সী আরো অনেকগুলো মানুষের সাথে অবসর জীবন কাটানো”।

এর পরেই খেপে উঠলো নেট দুনিয়া। নায়িকার কোথা থেকে সাপ উঠে এলো তার বিশ্বাস বাবা-মাকে পাশে থাকলেই দায়িত্ব পালন করা হয় না বরং তাঁদের ভালো রাখার দায়িত্ব নেওয়াটা বেশি জরুরি। নিজের বাড়িতে একাকীত্বে রেখে সেই ভালো রাখাটা সম্ভব নয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending