Connect with us

Bangla Serial

Rani Masi Firki: ‘ফিরকি’ ধারাবাহিকের রানী মাসি সুজি ভৌমিককে মনে আছে? ‘পরের জন্মে কুকুর বিড়াল হয়ে জন্মাবো তাও ভালো কিন্তু সুজি ভৌমিক হয়ে জন্মাতে চাই না’, কাঁদতে কাঁদতে এই কথা কেন বললেন তিনি?

Published

on

বাংলা টেলিভিশনে অভিনেত্রী সুজি ভৌমিককে অনেকে না চিনলেও জি বাংলার ‘ফিরকি’ ধারাবাহিকের রানীমাসিকে সবাই চিনবেন। প্রসঙ্গত সুজয় থেকে হয়েছিলেন সুজি। তারপরেই জীবনের বহু ঘাত প্রতিঘাত পেরিয়ে নিজের নেশাকেই পেশা হিসেবে বেছেছেন তিনি। বর্তমানে বাংলা টেলিভিশনের পরিচিত মুখ সুজি। নাটক করতে করতেই প্রথম জি বাংলার ‘ফিরকি’ ধারাবাহীকে অভিনয়ের সুযোগ পান।

প্রসঙ্গত এই মুহূর্তে সুজিকে দেখা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘একা দোক্কা’তে। এখানে তিনি একটি ভিলেনের চরিত্রে অভিনয় করছেন তবে সুজি এই প্রথমবার কোন নারী চরিত্র করছেন। টেলিভিশনের পর্দায় এর আগে তিনি ‘ফিরকি’ ধারাবাহিকে একটি রূপান্তরকামির চরিত্রে অভিনয় করেছেন কিন্তু চরিত্রটি ছিল পজিটিভ। সম্প্রতি তিনি এক সংবাদ মাধ্যমের কাছে তার জীবনের আক্ষেপ এবং স্ট্রাগল নিয়ে কথা বললেন।

ফিরকিকে কোলে নিয়ে রানি।

এদিন সুজি বলেন, যে ‘ফিরকি’ ধারাবাহিকের পরে তাকে অনেকবার শুনতে হয়েছিল যে রুপান্তরকামী চরিত্র ছাড়া কোন চরিত্রের জন্যই তাকে ডাকা যাবে না। কখনো তেমন কোন চরিত্র এলে তিনি অভিনয় করবেন। কিন্তু পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় প্রথম তাকে নারী চরিত্রের জন্য সুযোগ দেন। প্রসঙ্গত বাংলা টেলিভিশনে এই প্রথম কোন রূপান্তরকামী অভিনেত্রীকে নারী চরিত্রে অভিনয় করার সুযোগ দেওয়া হল।

কিন্তু এত জনপ্রিয়তা বা এত সুযোগ পেয়েও দিন নিজে জীবনের কিছু কষ্টের কথা বলেন, তিনি বলেন তিনি পরে জন্মে কুকুর, বেড়াল, পিঁপড়ে সবকিছু হতে চাইবেন শুধু সুজি হতে চাইবেন না। তার কারণ এমন অনেক জায়গা রয়েছে যেখানে তারা রূপান্তরকামী বলে চরম অপমান করা হয়। সম্প্রতি তার সঙ্গেও তেমন কিছু ঘটনা ঘটেছে যার ফলে তাকে থানায় গিয়ে ডায়েরী পর্যন্ত করতে হয়েছে। তাই তার কাছে এই জনপ্রিয়তা কিছুই না যদি জীবনে সম্মান এবং শান্তি না থাকে।

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending