Bangla Serial

Tomar Khola Hawa Actress: টেলিভিশনের সবথেকে কম বয়সী শাশুড়ি শাড়ি খুলে পরলো অফশোল্ডার বি’কিনি! শ’রীর দেখিয়ে সুইমিং পুলে ঝড় তুলল ঝিলমিল! লোকজন বলছে সে’ক্সি লাগছে

বর্তমানে চলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমার খোলা হাওয়া’! এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও অভিনেতা শুভঙ্কর সাহা। ঝিলমিলের রূপে অভিনেত্রী ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।

I have butterflies in my stomach,” says actress Swastika Dutta before new show Tomar Khola Hawa's launch - Times of India

আর এবার একবারে বো’ল্ড লুকে ভক্তদের সামনে হাজির হলেন তিনি। তাঁর রূপের ঝলকে মুগ্ধ নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিও। যেখানে গোলাপি রঙের মনো’কিনিতে ধরা পড়েছেন তিনি। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে সুইমিং পুলের ধারে জলকেলিতে ব্যস্ত তিনি। তবে স্বস্তিকা নয়, এখন আরাত্রিকা তিনি।

আসলে সিরিয়াল, পার্শ্ব চরিত্রে সিনেমায় অভিনয় ছাড়াও জমিয়ে ওয়েব সিরিজে কাজ করে চলেছেন অভিনেত্রী। আসলে সম্প্রতি ‘গভীর জলের মাছ’ সিরিজে আরাত্রিকা চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর সেই চরিত্রের ফটোশুটেই সাহসী চরিত্রে ধরা পড়েছেন তিনি। হইচইয়ের তরফে পুলের ধারে স্বস্তিকার তোলা একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

Swastika Dutta in swimming pool

 

স্বস্তিকার শেয়ার করা ছবিতে দেখা গেছে, ধারাবাহিকের চেনা শাড়ির ছক ছেড়ে তিনি গোলাপি রঙের একটি অফশোল্ডার মনো’কিনি পরে আছেন। উঁচু করে বাঁধা রয়েছে চুল এবং চোখে বড় ফ্রেমের রোদচশমা। অভিনেত্রীকে এই লুকে দেখে নেটিজেনরাও বেশ অবাক হয়েছেন। বিভিন্ন ধরনের কমেন্টের সমাহার হয়েছে সেখানে। কেউ লিখেছেন, সে’ক্সি, কেউ আবার লিখেছেন আগুন।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

পরিচালক রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘পারবো না আমি ছাড়তে তোকে’তে পার্শ্ব চরিত্রে অভিনয় করে প্রথম দর্শকদের নজরে পড়েন স্বস্তিকা। এরপর বিভিন্ন ধারাবাহিকে দেখা যায় তাঁকে। ‘ভজ গোবিন্দ’, ‘কী করে বলব তোমায়’এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের প্রিয় পাত্রী হয়ে ওঠেন তিনি। এছাড়া বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি! ‘নগর বাউল’, ‘আনন্দ আশ্রম’, ‘উত্তরণ’-এ তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

Ratna Adhikary