Bangla Serial

Anurager Chhowa: এ অনুরাগের ছোঁয়ার দীপা তো? শাড়ি ছেড়ে এ কী পরেছে? ‘কারেন্ট লাগা’ গানে নাচের ঠুমকায় বেসামাল সোশ্যাল মিডিয়া! আপনিও উপভোগ করুন

তাঁদের অমোঘ আকর্ষণেই রোজ সন্ধ্যাবেলায় টেলিভিশন ভক্তরা বসে পড়েন নিজেদের প্রিয় চ্যানেলগুলি খুলে। বলা যায় তাঁরাই হলেন বাংলা টেলিভিশনের প্রাণ। তাঁদের অভিনয়ে মুগ্ধ করে দেয় বাঙালি দর্শকদের। আর বাংলা টেলিভিশনে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যাঁরা রীতিমতো দর্শকদের মনে রাজত্ব করেন। যেমন মিঠাই (Mithai),দীপা (Deepa),খড়ি (Khori),জগদ্ধাত্রী (Jagaddhatri) এখন বাঙালি দর্শকদের মনে রাজ করছেন।

বর্তমানে স্টার জলসার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া।’ এই ধারাবাহিকটিতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে কেন্দ্রীয় নারী চরিত্র অর্থাৎ দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। অসামান্য অভিনয় প্রতিভায় তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তবে শুধু অভিনয় নয়, গান, নাচের ক্ষেত্রেও সমান পারদর্শী স্বস্তিকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে স্বস্তিকার নাচের ভিডিও। আর তাঁর নাচ দেখে কাবু দর্শকরা। বিভিন্ন সময় ধারাবাহিকের কলাকুশলীদেরকে বিভিন্ন মাচা শো’তে আহ্বান করা হয়। আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপার ভিডিও। একবার মাচা শো’তে দারুণ গান গেয়ে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। আর এবার ‘কারেন্ট লাগা’ গানে নেচে সবাইকে কারেন্ট লাগিয়ে দিলেন তিনি। কালো রঙের স্যাটিন শার্ট আর টাইট জিন্সে ভক্তদের অনুরোধে তুমুল নেচে সবাইকে অবাক করে দিলেন তিনি।

আসলে মাচা শো গুলি তারকাদের জীবনের অঙ্গ। এই শোগুলির মধ্যে দিয়ে তাঁরা দর্শকদের আর‌ও কাছাকাছি পৌঁছতে সক্ষম হন। উল্লেখ্য, ইতিমধ্যেই ৬ লক্ষের বেশি মানুষ দেখেছেন এই ভিডিও, আর ৩০ হাজারের কাছাকাছি লাইক। উল্লেখ্য, পর্দার আপাত অর্থে শান্ত-শিষ্ঠ, দুই সন্তানের মা দীপাকে এমন মর্ডান পোশাক পরে নাচতে দেখে অবাক হয়ে গেছেন তাঁর ভক্ত-অনুগামীরা।

Ratna Adhikary