Connect with us

Bangla Serial

Shweta Bhattacharya: ‘জ’ বা ‘জে’ অক্ষরেই কি শ্বেতার বাজিমাত? তাই একের পর এক ঝিল, জড়োয়ার ঝুমকো, যমুনা, এবার জুঁই চরিত্রতেই বাজিমাত করবে শ্বেতা?

Published

on

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রীর নাম শ্বেতা ভট্টাচার্য। যাকে বহু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখেছে বাংলার দর্শক। সম্প্রতি তার আরো একটি ধারাবাহিক আসতে চলেছে টিভির পর্দায়। গতকালই তার নতুন প্রমো প্রকাশ্যে এসেছে। জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জলে’ মুখ্য ভূমিকায় অভিনয় করবেন শ্বেতা ভট্টাচার্য। তার বিপরীতে রয়েছেন অভিনেতা হানি বাফনা।

ডিভোর্স দিয়ে শুরু প্রেমের গল্প, আসছে শ্বেতা-হানির নতুন সিরিয়াল, রইল প্রোমো

প্রসঙ্গত এর আগে বহু ধারাবাহিকে শ্বেতাকে অভিনয় করতে দেখলেও তার মধ্যে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছে যে ধারাবাহিক গুলো সেগুলো হল ‘তুমি রবে নীরবে’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ প্রভৃতি। এই সবকটি ধারাবাহিকেই মুখ্য ভূমিকায় শ্বেতাকে দেখে প্রশংসায় ভরিয়েছেন দর্শকরা। প্রসঙ্গত ‘তুমি রবে নীরবে’তে তার চরিত্রের নাম ছিল ‘ঝিল’ এবং ‘জড়োয়ার ঝুমকো’ তার চরিত্রের নাম ছিল ‘জড়োয়া’ এবং ‘যমুনার ঢাকি’তে তার চরিত্রের নাম ছিল ‘যমুনা’।

Sweta Bhattacharya Official on Instagram: “Taking joy in living is a woman's best cosmetic” | Amazing women, Women, Fashion
কিন্তু এবার নতুন যে ধারাবাহিকের প্রমো সামনে আসছে সেখানেও তার চরিত্রের নাম হয়েছে ‘জুই’। অনেকেই বলছে যে অভিনেত্রী ‘জ’ অক্ষর থেকে বের হতেই পারছেন না। তবে কি এই অক্ষরটাই তার জন্য লাকি! তাই তিনি পরপর সব এমন চরিত্র করছেন যার নাম শুরু হয়েছে ‘জ’ দিয়ে।

Shweta Bhattacharya (Bengali Actress) Age, Height. Weight, Boyfriend, family, Biography & More » Celebsradar.com

প্রসঙ্গত বাংলা টেলিভিশনে শ্বেতা অভিনয় শুরু করেছিল ২০১০ সালে স্টার জলসার ‘সিঁদুর খেলা’ ধারাবাহিককে। তারপরে স্টার জলসার ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকে তাকে দেখতে পাওয়া যায়। তারপরে এই ২০১৪ সালে জি বাংলার ‘তুমি রবে নীরবে’ ধারাবাহিকে অভিনয় করেন তিনি।


সেখানে অভিনেতা শুভঙ্কর সাহার বিপরীতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন শ্বেতা। তারপর থেকেই একের পর এক ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গেছে তাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending