Connect with us

Bangla Serial

Tonni Laha Roy: দীর্ঘদিন টলিপাড়ায়, মাঝে মাঝে মিঠাইয়ের থেকেও ভালো অভিনয়! তবুও কেউ লীড রোল করতে ডাকল না সুন্দরী তন্বী লাহা রয়কে, মিঠাইতেও অবহেলিত, রয়ে গেল আক্ষেপ

Published

on

বাংলা টেলিভিশনে এমন অনেক জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন যারা কোনদিন মুখ্য চরিত্রে অভিনয় করেননি তবু অভিনয় গুনে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। সৌন্দর্যে বা অভিনয় দক্ষতায় মুখ্য চরিত্র থেকে কিছু কম নন তবু কখনো পার্শ্ব চরিত্র ছাড়া তাদেরকে দেখতে পাওয়া যায় না এই টেলিভিশনে। ঠিক যেমন মুখ্য চরিত্রের অভিনেতা-অভিনেত্রীদের ভক্ত সংখ্যা রয়েছে প্রচুর তেমন এই অভিনেতা অভিনেত্রীদেরও ভক্ত সংখ্যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর। তাদের মধ্যেই একজন হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রয়।


যাকে সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকে তোর্সার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। রাস্তা দিয়ে হেঁটে গেলে তাকে তন্বীর থেকে বেশি তোর্সা নামেই ডেকে থাকে সাধারণ মানুষ। তার মানে বোঝাই যাচ্ছে যে তার অভিনয় ঠিক কতটা প্রভাব ফেলে মানুষের মনে। তবে শুধু আজকের ধারাবাহিক নয় তিনি গোটা সাতটা বছর কাটিয়ে দিয়েছেন বাংলা টেলিভিশনে অভিনয় করতে করতে। আর তার করা প্রতিটা চরিত্রই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকের মনে। তবে মুখ্য চরিত্র থাকার সব রকম যোগ্যতা থাকলেও তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে কখনোই দেখা যায়নি।

From Mithai's Torsha to Ki Kore Bolbo Tomay's Janhvi, 5 obsessive lovers we  don't want to encounter in real life - Zee5 News

প্রসঙ্গত তন্বী তার অভিনয় শুরু করে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি রবে নীরবে’ থেকে। এই ধারাবাইকে নায়িকার বোন দিঘির চরিত্রে অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছিলেন। ২০১৪ সালে টিভির পর্দায় সম্প্রচারিত হতো এই ধারাবাহিকটি। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্বেতা ভট্টাচার্য তার অভিনয়ের পাশাপাশি তন্বীর অভিনয়ও মানুষের মন ছুঁয়েছিল।

তারপরে ‘আজব প্রেমের গল্প’, ‘টেক্কা রাজা বাদশা’, ‘বেনে বউ’ প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তন্বীকে। তবে স্টার জলসার ধারাবাহিক ‘টেক্কা রাজা বাদশা’ থেকে তিনি জনপ্রিয়তা অর্জন করেন। ঠিক তারপরেই জি বাংলার মিঠাই ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে অভিনয়ের সুযোগ পান। চরিত্রটি প্রথমে খলনায়িকা থেকে শুরু হলেও বর্তমানে ধারাবাহিকে এই চরিত্রটিকে আবার ইতিবাচক করে নেওয়া হয়েছে। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তন্বীর ভক্ত সংখ্যা প্রচুর। তারা প্রায়সই চর্চা করেন তাকে মুখ্য চরিত্র দেখার জন্য। তাই বাংলা টেলিভিশন এমন একটি দক্ষ অভিনেত্রীকে কখনোই সেভাবে কাজে লাগালো না এই আক্ষেপ রয়েই গেল দর্শকের মনে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending