Bangla Serial

Zee Bangla Actress: মাত্র দু’টি ধারাবাহিকে করেছেন কাজ, তারপরেই রহস্যজনকভাবে উধাও হয়ে যান অভিনেত্রী! জি বাংলা জনপ্রিয় “কনকাঞ্জলি” সিরিয়ালের নায়িকা এখন কোথায়?

এখনের মতো শুধু টি আর পির (TRP) পিছনে দৌড়ে একের পর এক ধারাবাহিক নয়, উড়ন্ত সিঁদুর নয়, নিজেকে নিজে বিয়ে নয়, ভুলভাল পরকীয়া নয়, বরং এককালে বাংলা ইন্ডাস্ট্রিকে স্টার জলসা (Star Jalsha) বেশ সুন্দর ও মিষ্টি গল্প দিয়ে গিয়েছে। একের পর এক প্রেমের গল্প দিয়ে গিয়েছে স্টার জলসা। আর তেমনই এক একটি শিল্পীকে তুলে ধরেছে। কিন্তু তাঁদের মতো কত শিল্পী এসে হারিয়েও গিয়েছে। সেই হারিয়ে যাওয়ার তালিকায় একটি নাম হল, অভিনেত্রী তিলোত্তমা দত্ত (Tilottama Dutt)।

মনে পড়েছে তাঁকে? যদি নাও মনে পড়ে, তাঁর পরিচয় তুলে ধরলে সিরিয়াল প্রেমীদের মনে পড়তে বাধ্য। কারণে এককালে রীতিমতো ছেলেদের হার্টথ্রব ও বাংলা ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। তাবড় তাবড় অভিনেতাদের বিপরীতে টেলিভিশনের পর্দায় অভিনয় করেছেন। এককালে তাঁদের সঙ্গে সমান তাকে কাজ করলেও, আজ সেই অভিনেতারা ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে পারলেও যেন হারিয়ে গিয়েছেন অভিনেত্রী।
kanak

তিনি আর কেউ নন স্টার জলসার এককালের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “তোমার জন্য” ধারাবাহিকের নায়িকা। ২০১৩ সালে স্টার জলসায় এই ত্রিকোণ প্রেমের ধারাবাহিকটি শুরু হয়। তখন ত্রিকোণ প্রেমের একটি ক্রেজ তৈরি করে দিয়েছিল আদি-আকাশ-পাখির এই জুটি। পাখি চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী তিলোত্তমা দত্তকে। আর ওদিকে নায়ক আকাশ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রণজয় বিষ্ণু। যাঁকে এই বর্তমানে “গুড্ডি” ধারাবাহিকে দেখা যাচ্ছে।

মূলত এই ধারাবাহিকের মাধ্যমেই টেলিভিশন জগতে ডেবিউ করেন তিনি। তারপর তাঁকে দেখা যায় এই মুহূর্তে বাংলার অন্যতম বড় মাপের অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে একটি ধারাবাহিকে। আর সেই ধারাবাহিকের পরই জনপ্রিয়তার শিখর ছুঁয়ে ফেলেছিলেন অভিনেত্রী। জি বাংলার সেই ধারাবহিকের নাম “কনকাঞ্জলি”।
kanak2

তারপর আরও একটি শর্ট ফিল্ম, “Un-fair-y” – তে দেখা যায় তাঁকে। কিন্তু তারপর কোথায় এখন সেই অভিনেত্রী? ঋত্বিক চক্রবর্তীর কথা বলতে দরকার লাগে না। ওইদিকে তাঁর সহ অভিনেতা রণজয় বিষ্ণু এই মুহূর্তে টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। ছোটপর্দা-বড়পর্দা মিলিয়ে চুটিয়ে কাজ করছেন। কিন্তু এখন নায়িকা কোথায়? আর কাজ করেন না কেন তিনি টেলি পর্দায়? এর উত্তর যদিও কারোর জানা নেই।

TollyTales Entertainment Desk