Connect with us

Bangla Serial

Tithi Basu: ইনস্টাগ্রামে নিজের অতীব বদঅভ্যাস গর্ব করে লিখে বড় বিপদে তিথি বসু,’তোমার বয়সী মেয়েরা খেতে পায় না আর তুমি ইয়ার্কি মারছ?’, কোন বদভ্যাস শেয়ার করে এত কটাক্ষের মুখে ‘মা’ ধারাবাহিকের ঝিলিক?

Published

on

বাংলা ধারাবাহিকে এক সময় জনপ্রিয়তা পেলেও পরে আর তাকে কাজ করতে দেখা যায় নি। এখানে কথা বলা হচ্ছে অভিনেত্রী তিথি বসু সম্পর্কে। একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ তে দেখা গিয়েছিল তাকে। সেখান থেকেই তাকে মানুষ চেনে ‘ঝিলিক ‘ নামে। ধারাবাহিক শেষের এতবছর পরও তাকে বাংলার দর্শক ঝিলিক নামেই চেনে। কিন্তু আসতে আসতে তিনি অভিনয় থেকে দূরে সরে যান। সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় সব সময় অ্যাক্টিভ থাকেন। সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত সংখ্যাও বেশ অনেক।

তার সোশ্যাল মিডিয়ায় সে প্রতিদিন অনেক ছবি , ভিডিও , রিলস্ শেয়ার করেন। সেই ভাবেই সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন এবং ক্যাপশনে কিছু লেখেন আর তাই দেখেই নেটিজেনরা তার অপর বেশ চোটে যায়। তার ছবির কমেন্ট বক্সে তাকে ঘিরে শুরু হয় একাধিক কটাক্ষ।

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে তিথি পরে আছেন একটি বেগুনি রঙের পোশাক এবং ক্যাপশনে যা লিখেছেন তার অর্থ হলো তিনি দুপুর পর্যন্ত ঘুমিয়েছেন এবার বিছানায় শুয়েই ব্রেকফাস্ট সারছেন। আর তাই দেখেই একাধিক সমালোচনা হয়েছে তাকে নিয়ে। এর আগেও তার কয়েকটা ছবি নিয়ে নেটিজেনরা তার সমালোচনা করেন। এবার আবার সেই একইভাবে তাকে ঘিরে কটাক্ষ শুরু হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

এইভাবেই ধেয়ে আসে কটাক্ষ। অনেকেই তাকে লেখেন বেলা ১২টার পর ঘুম থেকে ওঠা কোনো বাহাদুরির কাজ নয়। তিনি বিছানায় বসেই খাবার পেয়ে যাচ্ছেন অথচ তার বয়সী কত মেয়েকে দুবেলা দুমুঠো খাবারের জন্য পরিশ্রম করতে হয়। নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে মজা করে নিজের বদ অভ্যাস শেয়ার করে নিজেই পড়লেন সমস্যায়। তবে এসবে তিনি কোনো প্রতিক্রিয়াই দেন নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending