Connect with us

Bangla Serial

June Aunty: খেতে গিয়েছিলেন দামী কন্টিনেন্টাল, পাতে জুটলো ভাত, ভোলা মাছের ঝাল! এত বড় অভিনেত্রী হয়েও নেই অহংকার, ঝুপড়িতে পাত পেড়ে খেয়ে ভাইরাল জুন আন্টি উষসী চক্রবর্তী

Published

on

ছোট পর্দার শুধু নয় গোটা টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একটি মুখ তিনি। সেই অর্থে বলতে গেলে প্রচুর যশ এবং প্রভাব প্রতিপত্তি রয়েছে এই বাঙালি নায়িকার। তবে তিনি আর পাঁচটা সাধারণ বাঙালির মতোই থাকতে ভালোবাসেন।

শিরোনাম পড়ে আশা করি অনেকে বুঝে গেছেন আমরা কার কথা বলছি। তবুও জানিয়ে রাখি আজ অভিনেত্রী উষসী চক্রবর্তীর একটি বিশেষ গুণের কথা শেয়ার করব আপনাদের সঙ্গে। যদিও নায়িকাকে আসল নামের থেকেও জুন আন্টি এই নামে বেশি চেনে বাঙালি দর্শক।

বড় পর্দা ছোট পর্দা মিলিয়ে এ যাবত প্রচুর কাজ করেছেন তিনি। তবে সব থেকে বেশি জনপ্রিয় হয়েছেন নেগেটিভ চরিত্র জুন আন্টি হিসেবে। শ্রীময়ী ধারাবাহিকের এই চরিত্র নায়িকাকে যে পরিমাণ জনপ্রিয়তা এনে দিয়েছে, তা ছোট পর্দা বড় পর্দা মিলিয়েও বেশ অনেক অভিনেত্রী আনতে পারেননি নিজের জন্য।

তবে আজ নায়িকার কাজ নিয়ে নয় হবে একটি বিশেষ ভিডিও নিয়ে আলোচনা। সম্প্রতি নায়িকা সোশ্যাল মিডিয়ায় একটি দারুন ভিডিও শেয়ার করেছেন। তাতে পাত পেড়ে দুপুরের খাবারে ভাত, ভোলা মাছের ঝাল, চাটনি খেতে দেখা গেল নায়িকাকে। তাও আবার রাস্তার ধারের ঝুপড়িতে। ভিডিও দেখে তো অবাক দর্শকরা।

তিনি এক সেলিব্রিটি, তারপরেও একেবারেই নিরহংকার। উপরন্তু ঝুপড়িতে বসে ভাত খাওয়ার সেই ভিডিও আবার নিজেই শেয়ার করেছেন। আসলে নায়িকা জানিয়েছেন সম্প্রতি তিনি এক জায়গায় ঘুরতে যাবেন যার আগে শীতের জামা কাপড় কেনার জন্য কলকাতার একটি দোকানে গিয়েছিলেন। ওই এলাকাতে জাপানিজ কন্টিনেন্টাল প্রচুর সুস্বাদু খাবার পাওয়া যায়। তাই প্রচন্ড খিদে পেলেও খিদে চেপে রেখে অপেক্ষা করছিলেন।

অবশেষে ক্ষুধার্ত নায়িকা ছুটে গেলেন ঝুপড়িতে। ওই অবস্থাতেই সেখানকার ভাত, ডাল, চাটনি, ভোলা মাছের ঝাল খেয়ে পেট ভরালেন তিনি। ভিডিও শেয়ার করে লিখেছেন “রাস্তার ধারের দেশী খাবার”। একেবারে সাদামাটা বাঙালির মত দুপুরের পাতে মাছ, ভাত খেলেন তিনি জমিয়ে। এই ভিডিও ভাইরাল হতেই দর্শকরা প্রশংসায় পঞ্চমুখ নায়িকার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending