Bangla Serial

Actress Comeback: নতুন সিরিয়ালে কামব্যাক করার খবর বলেছিলেন মিথ্যে, অবশেষে সেই খবরই হলো সত্যি! কামব্যাক করছেন এই জনপ্রিয় টেলিভিশন নায়িকা

পুজোর আগে থেকেই আমরা সবাই শুনে আসছি যে অভিনেত্রী স্বস্তিকা দত্ত, পল্লবী শর্মা এবং শ্বেতা ভট্টাচার্য তিনটি নতুন ধারাবাহিকে প্রধান চরিত্র হিসেবে ফিরে আসছেন। তিনজনই একেবারে নতুন গল্প নিয়ে আসছেন জি বাংলায়। ইতিমধ্যেই অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যর নতুন ধারাবাহিক টিভির পর্দায় চলে এসেছে।

কিছুদিন আগেই এই নিয়ে খবর ছড়িয়ে গিয়েছিল যে নতুন ধারাবাহি কে আসছেন স্বস্তিকা দত্ত। অভিনেত্রী এই মুহূর্তে যে কটি ধারাবাহিকে অভিনয় করেছেন তার মধ্যে সবথেকে জনপ্রিয় চরিত্রটি হলো রাধিকা। তাই সকলেই এখন তাকে রাধিকা নামেই ডাকে। খবর ছড়িয়ে যায় এই রাধিকা আবার ফিরছেন জি বাংলায় একটি নতুন ধারাবাহিকে। কিন্তু তারপরেই অভিনেত্রী নিজে দাবী করেন এই তথ্য ভুল। এমনকি তিনি এটাও বলেন এই সংক্রান্ত কোনো খবর তার কাছে আসেনি।

অবশেষে প্রমাণিত হলো এই খবরটি সত্যি। অর্থাৎ অভিনেত্রী তখন যেটাকে মিথ্যে খবর বলেছিলেন সেটা আসলে সত্যি। এমনকি যে অভিনেতার সঙ্গে নায়িকার কামব্যাক করার কথা বলা হয়েছিল সেই অভিনেতার সঙ্গেই তিনি ফিরছেন জুটি বেঁধে।

May be an image of 2 people, ocean and sky
এই অভিনেত্রীর অনুরাগীদের আর তর সইছিল না। কবে আসবে কবে আসবে সিরিয়াল এই নিয়ে তারা অপেক্ষা করে যাচ্ছিল দীর্ঘদিন ধরে। অবশেষে দ্বিগুণ ধামাকা নিয়ে সামনে এলো তার প্রথম ঝলক। কিন্তু দ্বিগুণ ধামাকা কেন বললাম?

May be an image of 7 people, people standing and text that says "তোমার খোলা হাওয়া 12th th DEC. সোম শুক্র 9:30PM"

আসলে শুধু প্রোমো নয় বরং কখন সম্প্রচারিত হবে সেই টাইম নিয়ে যাবতীয় ঘোষণা করে ফেলল এই সিরিয়াল। স্বস্তিকা দত্তর নতুন ধারাবাহিকের প্রথম ঝলক এল প্রকাশ্যে। নাম রাখা হয়েছে “তোমার খোলা হাওয়া”। আমরা শুনেছিলাম স্বস্তিকা দত্তর সঙ্গে নায়ক হিসেবে জুটি বেঁধে অভিনয় করবেন চলেছেন শুভঙ্কর সাহা। সেটাও সত্যি হলো।

May be an image of 9 people, people standing and text that says "A তোমার হাওয়া 12th DEC. সোম শুক্র 9:30 PM"

রয়েছে আরও একটি চমক। এখানে দেখানো হবে একটি অসমবয়সী প্রেমের গল্প। নায়কের চরিত্রটি মাঝ বয়সী। তার একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে। ছেলে বিবাহিত এবং ছেলের বউও আছে। তবে নায়ক খুব রাগী এবং অনুশাসনপরায়ন। আর নায়িকা ঠিক উল্টো। বনগাঁর মেয়ে এই নায়িকা যার চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা। জি বাংলায় আগামী ১২ ডিসেম্বর থেকে সোম থেকে শুক্র ঠিক রাত সাড়ে নটায় দেখা যাবে এই সিরিয়াল।

Nira